শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

যৌন উত্তেজক সিরাপ কারখানার সন্ধান

পাবনা প্রতিনিধি
  ১৭ আগস্ট ২০১৮, ০০:০০

ভেজাল ওষুধ তৈরির কারখানার সন্ধান পেয়েছে ভ্রাম্যমাণ আদালত। পাবনা বিসিক শিল্প নগরীতে বৃহস্পতিবার অভিযান চালিয়ে সেখান থেকে আড়াই হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ জব্দ ও মালিককে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পাবনা শহরের বিসিক শিল্প নগরী এলাকায় এসএমজি ফামাির্সউটিক্যাল নামের একটি কারখানায় দীঘির্দন ধরে সরকারি অনুমোদন ও লাইসেন্স ছাড়া যৌন উত্তেজক ওষুধ উৎপাদন এবং বাজারজাত করে আসছিল। যেটা ড্রাগ অ্যাক্ট ১৯৪০-এর ১৮ ও ২৭ ধারায় শাস্তিযোগ্য অপরাধ। গোপন সংবাদের ভিত্তিতে জেলা ওষুধ তত্ত¡াবধায়ক কেএম মুহসীনিন মাহবুব ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদের নেতৃত্ব বৃহস্পতিবার সকালে বিসিক শিল্প নগরীর ২ নম্বর গেটে অভিযান চালানো হয়।

সূত্র আরও জানায়, অভিযানে কারখানা থেকে দুই হাজার ৪৯৬ বোতল জিনসিন শরবত নামের যৌন উত্তেজক ওষুধ জব্দ ও কারখানার ম্যানেজার তোজাম্মেল হোসেনকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8286 and publish = 1 order by id desc limit 3' at line 1