শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

১৫ আগস্টে নাশকতার কোনো হুমকি নেই: ডিএমপি

নতুনধারা
  ১৫ আগস্ট ২০১৮, ০০:০০

যাযাদি রিপোটর্

জাতীয় শোক দিবসকে ঘিরে বড় ধরনের কোনো নিরাপত্তা হুমকি নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেন, এরপরও জনগণের নিরাপত্তার বিষয়টি খাটো করে না দেখে কয়েক স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

জাতীয় শোক দিবসের নিরাপত্তা বিষয় নিয়ে মঙ্গলবার সকাল ১১টায় ধানমÐি ৩২ নম্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

নিরাপত্তা তল্লাশির সময় পুলিশকে সহযোগিতা করতে জনগণের প্রতি আহŸান জানিয়ে আছাদুজ্জামান বলেন, ১৫ আগস্টকে কেন্দ্র করে ঢাকা মহানগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। একই সঙ্গে ধানমÐি ৩২ নম্বরের জোরালো নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে।

আছাদুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় কেউ যেন সেলফি তোলায় ব্যস্ত না থাকেন সেজন্য সতকর্ থাকতে হবে। গত একসপ্তাহ ধরে আমরা নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলতে কাজ করছি। ঢাকা শহর বতর্মানে একটি গুজবের শহরে পরিণত হয়েছে। কেউ কোনো গুজবে কান দেবেন না।

গুলশানের হলি আটির্জান সম্পকের্ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওখানে (হলি আটির্জান) তারা বড় ধরনের অঘটন ঘটিয়ে আন্তজাির্তক দৃষ্টি আকষের্ণর চেষ্টা করেছিল। তাদের তৎপরতা আমরা নষ্ট করে দিয়েছি। ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের মামলা তদন্তের শেষ পযাের্য়। প্রচলিত আইনেই তাদের বিচার হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7999 and publish = 1 order by id desc limit 3' at line 1