logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ১২ নভেম্বর ২০১৯, ০০:০০  

পীরগঞ্জ আওয়ামী লীগের নতুন কমিটিতেও জয়

পীরগঞ্জ আওয়ামী লীগের নতুন কমিটিতেও জয়
সজীব ওয়াজেদ জয়
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে প্রথম নির্বাহী সদস্য করে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আজিজুর রহমান রাঙ্গা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ এস এম তাজিমুল ইসলাম শামীম।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে বসে কাউন্সিল অধিবেশন হয়।

কাউন্সিলে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, জ্যেষ্ঠ সহসভাপতি এ কে এম ছায়াদত হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য নুর মোহাম্মদ মন্ডল।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, 'রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাকে ফোন করে জানিয়েছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করা হয়েছে।'

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা বলেন, 'সজীব ওয়াজেদ জয় উপজেলা আওয়ামী লীগের বিগত কমিটির প্রথম সদস্য ছিলেন। নতুন কমিটিতেও উনাকে প্রথম সদস্য হিসেবে রাখা হয়েছে।'

পৈতৃক এলাকা রংপুরের পীরগঞ্জের আওয়ামী লীগের উপজেলা কমিটিতে ২০১৫ সালে প্রথম স্থান পান জয়। পরের বছর অনুষ্ঠিত আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে রংপুর থেকে কাউন্সিলর হয়েছিলেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে