logo
মঙ্গলবার ১৮ ডিসেম্বর, ২০১৮, ৪ পৌষ ১৪২৫

  টাঙ্গাইল প্রতিনিধি   ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

পোশাককমীর্ শিউলী হত্যা মামলার জট খুলেছে

দুষ্কৃতকারীদের কাছ থেকে সম্ভ্রম বঁাচাতে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে পোশাককমীর্ শিউলী বেগমের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালকসহ দুইজনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত গাড়িচালক রনির জবানিতে এ হত্যা মামলার জট খুলেছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেনÑ বাসের চালক রুহুল আমিন রনি (৩৮) ও আরিফ (৩৫)। রনি নড়াইল জেলার পাঙ্খারচর গ্রামের মৃত মুক্তার শেখের ছেলে। আরিফ টাঙ্গাইলের মিজার্পুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া গ্রামের মৃত জয়নাল মিয়ার ছেলে।

গ্রেপ্তারকৃত গাড়ির চালক রনি পুলিশকে জানায়, গত ২৫ জুলাই রাতে গাজীপুর থেকে একটি রিজাভর্ ট্রিপ নিয়ে তিনি রাবনা বাইপাস আসেন। যাত্রীদের নামিয়ে তিনি গাড়িটি নিয়ে একাই ফিরতেছিলেন। গাড়িতে অন্য কোনো স্টাফ ছিল না। ফেরার পথে বৃহস্পতিবার খুব ভোরে চরপাড়া পেঁৗছালে পোশাককমীর্ শিউলী বাসটিতে ওঠে। তার সাথে সাথে আরিফও গাড়িতে ওঠে এবং শিউলীর শরীরে হাত দেয়ার চেষ্টা করে। এ সময় শিউলী আরিফকে বঁাধা দিলে তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এক পযাের্য় শিউলী গাড়ি থেকে লাফ দিয়ে নামতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়। এরপর গাড়ি থামিয়ে আরিফ গাড়ি থেকে নেমে পড়ে।

রনি আর জানায়, আরিফ নেমে যাওয়ার পর তিনি গাড়ির লুকিং গøাসে মেয়েটিকে হাত ধরে টেনে রাস্তা থেকে সরিয়ে নিতে দেখেছেন। মিজার্পুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) একেএম মিজানুর রহমান জানান, তারা ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রামীণ শুভেচ্ছা পরিবহনের বাসটি আটক করেছে। পরে ওইদিন বাসটির চালক রুহুল আমিন রনিকে আটক করা হয়।

ওসি আরও জানান, আরিফকে গ্রেপ্তার করে গাড়ি চালক রনির মুখোমুখি করা হলে রনি তাকে শনাক্ত করে। বৃহস্পতিবার আরিফকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে