logo
বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর, ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

  বড়লেখা (মৌলভীবাজার) সংবাদদাতা   ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

বড়লেখায় মন্দির থেকে চুরি যাওয়া মূতির্ উদ্ধার

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের রাজপুর গ্রামের হোমিও চিকিৎসক মনোরঞ্জন আচাযের্র বাড়ির মন্দির থেকে চুরি যাওয়া মূতির্গুলো উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের নতুন সায়পুর গ্রামের আমীন আলীর টিলায় অভিযান চালিয়ে মূতির্গুলো উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬ আগস্ট সোমবার দিবাগত রাতে উপজেলার রাজপুর গ্রামের হোমিও চিকিৎসক মনোরঞ্জন আচাযের্র বাড়িতে মন্দিরের তালা ভেঙে মূতির্ চুরির ঘটনা ঘটে। চোরেরা বাড়ির শ্রী শ্রী নারায়ণ মন্দিরের তালা ভেঙে দেবী ল²ী, সরস্বতী, রাধিকা ও বাসুদেবের ৪টি পিতলের মূতির্, শালগ্যাম শিলা নিমির্ত নারায়ণ মূতির্, রৌপ্য নিমির্ত ছোরা, পাথরের তৈরি ৩টি চক্রমূতির্ এবং ১টি ভাগবত গীতা ও ১টি রাধাগোবিন্দের ছবি চুরি করে। এ ঘটনায় ওইদিন রাতেই ডা. মনোরঞ্জন আচাযের্র ছেলে মৃণাল কান্তি আচাযর্ বাদী হয়ে ৩ জনের নামোল্লেখ করে বড়লেখা থানায় একটি মামলা দায়ের করেন।

উত্তর শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচাজর্ (পুলিশ পরিদশর্ক) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, সব মূতির্ উদ্ধার করা হয়েছে। জুনেদ আহমদ নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সে আদালতে চুরির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে