শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

৪ হাজার ৫শ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ উদ্ধার

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা
  ১১ আগস্ট ২০১৮, ০০:০০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভ্রাম্যমাণ আদালত বিশেষ অভিযান পরিচালনা করে ৪ হাজার ৫শ বোতল নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ ও ১৫ লিটার ডিনেচাজর্ স্প্রিরিট জব্দ করে ৪ দোকান মালিককে ১৭ হাজার টাকা জরিমানা করেছে।

জানা যায়, দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) জ্যোতিশ্বর পাল এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সাকেের্লর উপ-পরিদশর্ক সেন্টু রঞ্জন নাথ কুলিয়ারচর থানা পুলিশের সহযোগিতায় যৌথ অভিযান পরিচালনা করে উপজেলার কুলিয়ারচর বাজারের উত্তম হাডর্ওয়ার, জনতা স্টোর, লিংকন স্টোর ও নূর ডিপাটের্মন্টাল স্টোর এবং দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ডের মো. সাইফুল ইসলামের কনফেকশনারি দোকান থেকে নিষিদ্ধ যৌন উত্তেজক ওয়ান, জিনজেন, জিনসিন-জিপি, পি-জিনাসিন গোল্ড, সিনজেন টেস্টি, চাজর্ ফ্রুট ও ইনজয় ফ্রুটসসহ বিভিন্ন ব্রান্ডের ৪ হাজার ৫শ বোতল সিরাপ ও ১৫ লিটার ডিনেচাজর্ স্প্রিরিট জব্দ করে।

এ সময় নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি করার অভিযোগে ব্যবসায়ী মো. সাইফুল আলমকে দোকানে না পেয়ে তার দোকান তালাবদ্ধ করে দেন। বাকি ৪ দোকান মালিককে ১৭ হাজার টাকা জরিমানা করেন।

পরে উদ্ধারকৃত সিরাপের বোতল ও ডিনেচাজর্ স্প্রিরিট উপজেলায় এনে জনতার উপস্থিতিতে ধ্বংস করে দেয়া হয় ।

স্থানীয় ডাক্তারদের মতে, এই সিরাপ কিডনির জন্য ভয়ানক ক্ষতিকারক। এমনকি মৃত্যুও হতে পারে । যৌন উত্তেজক ওষুধ চড়া দামে বিক্রি করে আসছে বলে বিভিন্ন সূত্র থেকে জানা যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7484 and publish = 1 order by id desc limit 3' at line 1