বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে ইঞ্জিনচালিত দুই নৌকার সংঘষের্ যুবক নিহত

দৌলতপুর (মানিকগঞ্জ) সংবাদদাতা
  ১১ আগস্ট ২০১৮, ০০:০০

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনা নদী শাখা বৈন্যা নদীতে ইঞ্জিনচালিত দুই নৌকার মুখোমুখি সংঘষের্ মো. আশরাফুল ইসলাম (৩১) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় দৌলতপুর উপজেলার যমুনা নদীর শাখা আমতুলী বৈন্যা নদীতে এ দুঘর্টনা ঘটে। নিহত আশরাফুল দৌলতপুর উপজেলার চরকাটারী গ্রামের নওশেদ আলীর ছেলে এবং ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক মÐলের আপন ভাগিনা ।

চরকাটারী ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক মÐল জানান- দৌলতপুর কলেজ গেইটসংলগ্ন তার রড-সিমেন্ট ও টিনের দোকান আছে। প্রতিদিন চরকাটারী গ্রামের বাড়ি থেকে তিনি ও তার ভাগিনা আশরাফুল দোকানে আসেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে মামা-ভাগিনা একসঙ্গে সিএনজিতে দৌলতপুর থেকে বৈন্যা নদীর ঘাটে যান । সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বৈন্যা ঘাট থেকে ইঞ্জিনচালিত নৌকায় চরকাটারী গ্রামের বাড়ি যাওয়ার সময় ঘাট থেকে ১ কিলোমিটার দূরে নদীর মধ্যে হঠাৎ বিপরীত দিক থেকে চরকাটারী গ্রামের আশরাফের ইঞ্জিনচালিত নৌকাটি দ্রæতগতিতে এসে তাদের নৌকার ওপর দিয়ে উঠে পড়ে। এবং ওই নৌকার সরু গোলই ভাগিনা আশরাফুলের বাম পাশে বুকের ভিতর বিদ্ধ হলে ছিটকে নদীতে পড়ে যায়। পরে আশরাফুলকে নদী থেকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7483 and publish = 1 order by id desc limit 3' at line 1