শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে বৈঠককালে ৮ জামায়াত নেতা আটক

ঝালকাঠি প্রতিনিধি
  ১১ আগস্ট ২০১৮, ০০:০০

ঝালকাঠি শহরে গোপন বৈঠককালে জামায়াতে ইসলামীর ৮ নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার বেলা ১১টার দিকে শহরের পূবর্ চঁাদকাঠি বিআইপির পেছনে মরিয়ম ম্যানশনের পঁাচতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মো. কামরুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি অ্যাডভোকেট নাছির উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারি অ্যাডভোকেট বিএম আমিনুল ইসলাম, সদর থানা জামায়াতের সেক্রেটারি মাওলানা মনিরুজ্জামান, কেওড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি আবদুল মালেক সিকদার, রাজাপুর উপজেলা জামায়াতের সদস্য শাহজামাল হাওলাদার, বরিশাল জামায়াতের সদস্য কাওছার আহম্মেদ, ঝালকাঠি জেলা জামায়াতের রোকন জাকির হোসেন ও হাবিবুর রহমান।

ডিবি পুলিশের ওসি মো. কামরুজ্জামান জানান, পূবর্ চঁাদকাঠির মরিয়ম ম্যানশনের পঞ্চমতলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি অ্যাডভোকেট নাছির উদ্দিন। তার বাসায় সকালে গোপন বৈঠকে বসেন জেলার শীষর্ জামায়াত নেতারা। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনায় এ বৈঠক চলছিল।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৈঠকে উপস্থিত আটজনকে আটক করে। তাদের ডিবি কাযার্লয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সাকের্ল) এম এম মাহামুদ হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বৈঠকের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই হেলাল উদ্দিন বাদী হয়ে শুক্রবার বিকালে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7478 and publish = 1 order by id desc limit 3' at line 1