শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আবরার হত্যা জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে: আইনমন্ত্রী

নতুনধারা
  ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

আইন, বিচার ও সংসদ-বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। তাদের উপযুক্ত শাস্তি দেয়া হবে।

তিনি মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক আরও বলেন, আবরারের হত্যা ঘটনা অত্যন্ত দুঃখজনক এবং মর্মান্তিক। এ ঘটনা যারা ঘটিয়েছে, তাদের উদ্দেশ্য যাই থাকুক না কেনো, তাদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। তাদের উপযুক্ত শাস্তি দেয়া হবে।

আবরার হত্যাকান্ড নিয়ে বিএনপি নেতাদের দেয়া বক্তব্য সম্পর্কে জানতে চাইলে মন্ত্রী বলেন, বিএনপির দায়িত্বজ্ঞানহীন নেতারা সব দুর্ঘটনায় রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন। তিনি বলেন, বিএনপির নেতাদের কর্মকান্ড দেশবাসী জানেন। ওনারা যে বেসুরা গান গাচ্ছেন, এতে জনগণ কান দেবেন না। তিনি বলেন, আমরা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। আর বিএনপি এই শাসন নষ্ট করেছিল।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউসার জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ। এর আগে সকাল সোয়া ১০টায় আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে আখাউড়ায় এসে পৌঁছেন আইনমন্ত্রী আনিসুল হক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<70317 and publish = 1 order by id desc limit 3' at line 1