শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর প্রতি বিএনপি সাংসদের কৃতজ্ঞতা

নতুনধারা
  ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

যাযাদি রিপোর্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিএনপির দলীয় সাংসদ হারুনুর রশীদ। সোমবার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে নিজের কৃতজ্ঞতার কথা তুলে ধরেন হারুন।

সম্পূরক প্রশ্ন করতে গিয়ে হারুনুর রশীদ বলেন, সম্প্রতি ঢাকা-চাঁপাইনবাবগঞ্জ ট্রেন চালু হয়েছে। এটি উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জের সাংসদ হারুনুর রশীদকেও আমন্ত্রণ জানানো হয়। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে থাকতে পারেননি। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে জিজ্ঞাসা করেছিলেন, 'হারুন কোথায়'?

প্রধানমন্ত্রী খোঁজ নেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হারুন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে যে ছয়জন নির্বাচিত হন তাঁদের মধ্যে হারুনুর রশীদ একজন। তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে জয়ী হন। এরপর গত

২৯ এপ্রিল তিনিসহ বিএনপির চার সাংসদ শপথ নেন।

বিএনপির নির্বাচিত সাংসদদের মধ্যে থেকে গত ২৫ এপ্রিল সাংসদ হিসেবে শপথ নেন ঠাকুরগাঁও থেকে নির্বাচিত জাহিদুর রহমান। এর দুদিন পর জাহিদকে দল থেকে বহিষ্কার করে বিএনপি। হারুনুর রশীদসহ চারজন সাংসদ শপথ নেন ২৯ এপ্রিল। তবে এই চারজনকে দল থেকে বহিষ্কার করা হয়। শপথ নেয়ার পর হারুন বরং বলেছিলেন, দলীয় সিদ্ধান্ত মেনেই শপথ নিয়েছেন। বিএনপির আরেক নির্বাচিত সাংসদ এবং দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবশ্য শপথ নেননি। তিনি শপথ না নেয়ায় তাঁর শূন্য আসন বগুড়া-৬ এ উপনির্বাচন হয়। সেখান থেকে নির্বাচিত হন বিএনপির গোলাম মোহাম্মদ সিরাজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66266 and publish = 1 order by id desc limit 3' at line 1