শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পার্লামেন্টারি পার্টির বৈঠক ডেকেছেন রওশন

যাযাদি রিপোর্ট
  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০
আপডেট  : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:৩২

জাতীয় পার্টির চেয়ারপারসন হিসেবে ঘোষিত হবার দুই দিন পর দলের পার্লামেন্টারি পার্টির বৈঠক ডাকলেন রওশন এরশাদ। আজ দুপুর ১টায় রওশনের পার্লামেন্ট অফিসে এই বৈঠক হওয়ার কথা রয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতি রওশনের বৈঠক ডাকার খবরটি নিশ্চিত করেছেন।

দলটির সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, ওই বৈঠক থেকে সংসদে বিরোধী দলীয় উপনেতা নির্বাচনের জোর সম্ভাবনা রয়েছে।

গত মঙ্গলবার জাতীয় পার্টির ভেতরের দ্বন্দ্বের ব্যাপারটি স্পষ্ট হয় যখন জিএম কাদের নিজেকে বিরোধী দলীয় নেতা হিসেবে ঘোষণা করার জন্য স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠান। এর পরদিন স্পিকারকে চিঠি দিয়ে কাদেরের চিঠিটি বিবেচনায় না নেয়ার আহ্বান জানান রওশন।

বৃহস্পতিবার রওশনকে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে ঘোষণা দেয়ার পর বিরোধী দলীয় নেতার পদ নিয়ে জিএম কাদেরের সঙ্গে রওশনের দ্বন্দ্ব চরমে ওঠে। রওশনকে চেয়ারম্যান ঘোষণার পর জিএম কাদের বলেন, এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেয়া হবে।

এর মধ্যে, জিএম কাদের গতকাল বনানীতে সংবাদ সম্মেলন করে বলেছেন যে, আগামী ৩০ নভেম্বর জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল রাজধানীতে অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65970 and publish = 1 order by id desc limit 3' at line 1