শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্বর্ণসহ গ্রেপ্তার নারী ক্রু দুদিনের রিমান্ডে

যাযাদি রিপোর্ট
  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কেজি ওজনের স্বর্ণের বারসহ গ্রেপ্তার নারী ক্রু রাবেয়া শেখ মৌসুমির দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার সকালে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মৌসুমি একটি বেসরকারি এয়ারলাইন্সের ক্রু হিসেবে কর্মরত। বেলা ১১টায় মাস্কাট থেকে ঢাকায় অবতরণ করা ফ্লাইটে ছিলেন তিনি। তার কাছ থেকে স্বর্ণগুলো জব্দ করা হয়েছে।

আলমগীর হোসেন জানান, 'গোপন তথ্যের ভিত্তিতে আমরা ক্রুকে নজরদারিতে রাখি। ফ্লাইট নামার পর ডমেস্টিক টার্মিনালে গিয়ে সে গাড়িতে ওঠার চেষ্টা করে। এপিবিএন তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দরের এপিবিএন অফিসে নিয়ে আসে। পরে তার পকেট ও শরীরের বিভিন্ন স্থান থেকে ব্রাউন স্কচটেপ দিয়ে মোড়ানো মোট ৮২টি স্বর্ণের বার পাওয়া যায়।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65797 and publish = 1 order by id desc limit 3' at line 1