শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রংপুরে রওশন এরশাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

যাযাদি ডেস্ক
  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সমর্থনে রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদুদের বহিষ্কারের দাবিতে শুক্রবার রংপুর শহরে ঝাড়ু মিছিল বের করে জাতীয় মহিলা পার্টি - পিবিএ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে বিরোধের প্রতিবাদে রংপুরে রওশন এরশাদের বিরুদ্ধে ঝাড়ুমিছিল করেছে জাতীয় মাহিলা পার্টির নেতাকর্মী ও সমর্থকরা। শুক্রবার বিকালে নগরীর সেন্ট্রাল রোডের জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ুমিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় মিছিল থেকে রওশন এরশাদের বিরুদ্ধে বিভিন্ন স্স্নোগান দেন নেতাকর্মী ও সমর্থকরা। মিছিল শেষে দলীয় কার্যালয়ে সমাবেশে করেন তারা।

সমাবেশে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন জানিয়ে নেতৃবৃন্দ বলেন, রওশনকে কোনোভাবেই জাতীয় পার্টির চেয়ারম্যান মানবেন না দলটির দুর্গখ্যাত রংপুর এবং রংপুর বিভাগের নেতাকর্মীরা। এ জন্য তারা দুর্বার আন্দোলন গড়ে তুলতে প্রস্তুত এবং রওশন এরশাদ ও ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদসহ সকল দালালকে ২৪ ঘণ্টার মধ্যে দল থেকে বহিষ্কারের দাবি জানান তারা।

সমাবেশে বক্তব্য দেন জেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী নাঈম জেসমিন, সেক্রেটারি জোসনা বেগম, মহানগর সভানেত্রী জেসমিন বেগম ও সাধারণ সম্পাদক জেসমিন আখতার প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় লালমনিরহাটে রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন সেখানকার জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকরা। ফলে রওশনবিরোধীদের বিক্ষোভে ধীরে ধীরে উত্তাল হয়ে উঠছে জাপার দুর্গখ্যাত রংপুর অঞ্চল।

উলেস্নখ্য, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতানির্ধারণকে কেন্দ্র করে জিএম কাদেরের পক্ষ থেকে স্পিকারকে চিঠি দেয়ায় আপত্তি জানান রওশন এরশাদ। ফলে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে দ্বন্দ্ব দেখা দেয় দলটিতে। এ নিয়ে বৃহস্পতিবার রাজধানীতে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও করেছেন জিএম কাদের ও রওশন এরশাদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65793 and publish = 1 order by id desc limit 3' at line 1