বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পটুয়াখালীতে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

নতুনধারা
  ১১ আগস্ট ২০১৯, ০০:০০

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের কমজাতলা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার চান মিয়া হওলাদার নিহত হয়েছে। ১০ আগস্ট রাত ৩টায় সদর উপজেলার আউলিয়াপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে গেলে চান মিয়া তার বাহিনী নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশও পাল্টা প্রতিরোধ গড়ে তুললে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পুলিশের চার সদস্য আহত হন।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ চান মিয়া হাওলাদারের লাশ উদ্ধার করে। এ সময় একটি পাইপগান এবং বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পটুয়াখালী সদর থানাসহ বিভিন্ন থানায় নিহত চান মিয়া হাওলাদারের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ ও ডাকাতির অন্তত ৩০টি মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে রাখা হয়েছে। বরগুনা জেলার আমতলি উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামের মোতাহার হাওলাদারের পুত্র চানমিয়া হওলাদার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62213 and publish = 1 order by id desc limit 3' at line 1