বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিএনপির সাবেক সাংসদের ছেলে বাসচাপায় নিহত

যাযাদি রিপোর্ট
  ১২ জুন ২০১৯, ০০:০০
আকিব রেজা

কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোলস্নার ছেলে আকিব রেজা (২৪) রাজধানীতে বাসের চাপায় মারা গেছেন। মোহাম্মদপুর থানার পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে গণভবনের সামনের রাস্তায় দুর্ঘটনার শিকার হন আকিব।

ঘটনার পর বাসটি জব্দ এবং হেলপার, ০কন্ডাক্টরসহ তিনজনকে আটক করা গলেও চালক পালিয়েছে বলে জানান তিনি। দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদের ছোট ছেলে আকিব বেসরকারি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) বিবিএ দ্বিতীয় বর্ষে পড়তেন।

আকিবের কুষ্টিয়ায় ঈদ করে ভোরে ঢাকায় পৌঁছান বলে জানিয়ে তার ফুপাত ভাই আবুল ফজল আলভী বলেন, 'ধানমন্ডির বাসায় পৌঁছে দেখে তার ল্যাপটপটি বাসে ফেলে এসেছে। বাসের লোকজনের সঙ্গে কথা বলে ল্যাপটপটি আনতে বাসা থেকে নিজের মোটর সাইকেলে করে গাবতলী রওনা হয়েছিল।'

আলভী বলেন, 'গণভবনের সামনে গাবতলীমুখী একটি বাসের চাপায় গুরুতর আহত হয় আকিব। পরে লোকজন উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।' পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আসরের পর জানাজা শেষে তারাগুনিয়া বড় গোরস্তানে আকিবকে দাফন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<53243 and publish = 1 order by id desc limit 3' at line 1