logo
বুধবার ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ২৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

কাভার্ডভ্যানের ধাক্কায় ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত

কাভার্ডভ্যানের ধাক্কায় ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত
ফাহমিদা হক লাবণ্য
রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত হয়েছেন। নিহত ফাহমিদা হক লাবণ্য (২১) ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সে তৃতীয় বর্ষে পড়তেন।

রাইড শেয়ারিং সার্ভিসের একটি মোটরসাইকেলে চড়ে বিশ্ববিদ্যালয়ে আসার পথে বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে তিনি এই দুর্ঘটনায় পড়েন বলে শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি জানান।

তিনি বলেন, ওই ছাত্রী রাইড শেয়ারিং কোম্পানির মোটরসাইকেলে চড়ে ক্লাসে যাচ্ছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে এলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে আহত হন।

ওই বাইকের চালক গুরুতর অবস্থায় লাবণ্যকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাবণ্যের বাসা শ্যামলীর ৩ নম্বর সড়কে, তার বাবার নাম এমদাদুল হক।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যায়। ছাত্রীটিকে হাসপাতালে রেখে মোটরসাইকেলের চালকও পালিয়ে যায়।

এদিকে ফাহমিদা হক লাবণ্য নিহত হওয়ার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে ভিড় জমান ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় তারা ঘাতক কাভার্ডভ্যানচালক ও উবার রাইডারের বিচারের দাবি জানান।

পুলিশের শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, 'আমরা রাইডারকে খোঁজার চেষ্টা করছি। তার ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। উবারের সঙ্গে যোগাযোগ করে তার ঠিকানা পাওয়া গেছে। সে আদাবরে থাকে। আমরা তাকে ট্রেস করার চেষ্টা করছি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে