বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জায়ানের মরদেহ আসবে আজ

নতুনধারা
  ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০
জায়ান চৌধুরী

যাযাদি রিপোর্ট

শ্রীলংকায় বোমা হামলায় গুরুতর আহত আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। তার পা ও পেটে অস্ত্রোপচার হয়েছে। তিনি ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন।

একই ঘটনায় নিহত নাতি জায়ান চৌধুরীর জানাজার স্থান পরিদর্শনে গিয়ে মঙ্গলবার দুপুরে শেখ ফজলুল করিম সেলিম এসব কথা বলেন।

তিনি বলেন, মশিউল হক চৌধুরীর কিডনি ও লিভারে স্পিস্নন্টার রয়েছে। ৭২ ঘণ্টার আগে কিছু বলা যাবে না। দুই সপ্তাহের আগে তাকে স্থানান্তর করা যাবে না।

জানাজার স্থান পরিদর্শনে গিয়ে শেখ ফজলুল করিম সেলিম কিছু নির্দেশনা দেন। সবার কাছে তার নাতির বিদেহি আত্মার জন্য দোয়া চান।

জায়ান চৌধুরীর জানাজার বিষয়ে শেখ ফজলুল করিম সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ বলেন, বুধবার বেলা ১টায় মরদেহ দেশে পৌঁছবে। আসরের নামাজের পর বনানীর চেয়ারম্যানবাড়ী মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে বনানী কবরস্থানে জায়ানকে দাফন করা হবে।

নিহত জায়ানের পরিবারকে সান্ত্বনা জানাতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ গতকাল শেখ সেলিমের বাসায় যান। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, একটা সুখী পরিবার, সেখানে এমন একটি দুঃখজনক ঘটনা ঘটে গেল।

তারা শোক কাটিয়ে উঠুক, এ আশা প্রকাশ করেন তিনি।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46619 and publish = 1 order by id desc limit 3' at line 1