শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজধানীতে গুলি ও ছুরিকাঘাতে নিহত ৩

যাযাদি রিপোটর্
  ১৬ জুলাই ২০১৮, ০০:০০

রাজধানীর মোহাম্মদপুর, মহাখালী ও সাভারের আশুলিয়ার বেড়িবঁাধ এলাকায় রোববার গুলি ও ছুরিকাঘাতে ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে মোহাম্মদপুরে ছুরিকাঘাতে এক ব্যবসায়ী, মহাখালী এবং আশুলিয়ায় গুলিতে দুই যুবক নিহত হন।

রোববার বেলা ১১টায় মোহাম্মদপুর শেখেরটেক এলাকায় বাছির মিয়া (৪৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন অপর এক ব্যবসায়ী। আদাবর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মগের্ পাঠায়।

নিহত বাছির মিয়া উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের সুনেশ্বর গ্রামের আম্বর আলীর ছেলে। তিনি ঢাকায় থেকে ব্যবসা পরিচালনা করতেন।

শনিবার দিবাগত রাতে ওই এলাকায় এই হত্যাকাÐের ঘটনা ঘটে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. এমরান হোসেন জানান, বাছির মিয়া এবং একই গ্রামের সবুজ মিয়া (৬২) ঢাকার মোহাম্মদপুর শেখেরঘাট এলাকায় মেসে থেকে ভাঙারি ব্যবসা করতেন। শনিবার রাতে রুমে ফ্যান লাগানোকে কেন্দ্র করে দুজনের মাঝে ঝগড়া হয়। একপযাের্য় সবুজ মিয়া বাছিরকে ছুরি দিয়ে আঘাত করেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঢাকার এ ঘটনার খবর পেয়ে বাছির মিয়ার লোকজন সবুজ মিয়ার বাড়িতে ভাঙচুর করতে থাকে। খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এদিকে বনানী থানার উপপরিদশর্ক (এসআই) শাহীন আলম বলেন, রোববার ভোরে মহাখালীর আমতলী এলাকায় স্থানীয় লোকজন কাজী রাশেদ (৩২) নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পরে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠায়।

এসআই শাহীন জানান, নিহত রাশেদ মহাখালীর স্কুল রোড এলাকার বাসিন্দা। চার ভাই ও দুই বোনের মধ্যে রাশেদ সবার বড়।

রাশেদের ছোট ভাই রাজন হোসেন বলেন, ‘রাশেদ স্থানীয় এক যুবলীগ নেতার সঙ্গে চলাফেরা করতেন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছুই বলতে পারেননি রাজন।

সাভার প্রতিনিধি জানান, রোববার ভোরে আশুলিয়ায় বেড়িবঁাধ থেকে অজ্ঞাতপরিচয় অপর এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আশুলিয়ার মরাগাঙ্গ এলাকার বেড়িবঁাধের পাশ থেকে গুলিবিদ্ধ লাশটি (৩৫) উদ্ধার করা হয় বলে আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল জানান।

ওসি বলেন, শনিবার গভীর রাতে আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় গুলির শব্দ পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ বেড়িবঁাধের উত্তরপাশে লুঙ্গি পরা এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ কমর্কতার্ আউয়াল বলেন, লুঙ্গি ও চেক শাটর্ পরা ওই যুবকের বুকে গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুবৃর্ত্তরা তাকে অন্য কোথাও থেকে ধরে এনে গুলি করে হত্যার পর লাশ ফেলে গেছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3759 and publish = 1 order by id desc limit 3' at line 1