বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপির শীষর্ সাত নেতার জামিন স্থগিতের শুনানি পিছিয়েছে

যাযাদি রিপোটর্
  ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০

নাশকতার অভিযোগে রাজধানীর হাতিরঝিল থানায় করা মামলায় মিজার্ ফখরুলসহ সাত কেন্দ্রীয় নেতাকে হাইকোটের্ দেয়া জামিন স্থগিত চেয়ে করা আবেদনের শুনানি আগামী ২৪ জানুয়ারি পযর্ন্ত মুলতবি করেছে সুপ্রিম কোটের্র আপিল বিভাগ।

রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগের চার সদস্যের বেঞ্চ এই আদেশ দেন।

গত বছরের ১ অক্টোবর হাতিরঝিল থানায় বিএনপির অধর্শতাধিক নেতাকমীর্র বিরুদ্ধে সরকারি কাজে বাধাদান ও নাশকতার অভিযোগে মামলা করে পুলিশ। পরে সেই মামলায় হাইকোটর্ থেকে জামিন পান বিএনপির সাত নেতা। মামলাটির পুলিশ প্রতিবেদন না দেয়া পযর্ন্ত তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

জামিন পাওয়া নেতারা হলেন- বিএনপি মহাসচিব মিজার্ ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, মিজার্ আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমানউল্লাহ আমান।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, রাজধানীর মগবাজার রেলগেট এলাকায় গত ৩০ সেপ্টেম্বর অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের কাজে বাধা দিয়েছেন, পুলিশকে আক্রমণ করেছেন, যানবাহন ভাঙচুর ও ক্ষতিসাধন করেছেন। জনমনে আতঙ্ক সৃষ্টির জন্য ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছেন। ঘটনাস্থল থেকে বঁাশের লাঠি, পেট্রলবোমা, বিস্ফোরিত ককটেলের অংশ, কাচ ও ইটের টুকরা উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33187 and publish = 1 order by id desc limit 3' at line 1