logo
  • Thu, 15 Nov, 2018

  যাযাদি রিপোটর্   ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

চান্দিনায় অলি আহমদের গাড়িতে হামলা

চান্দিনায় অলি আহমদের গাড়িতে হামলা
কুমিল্লার চান্দিনায় বৃহস্পতিবার দুপুরে এলডিপি সভাপতি অলি আহমদের গাড়িতে হামলা করে পেছনের কাচ ভেঙে ফেলা হয় Ñযাযাদি
কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পাটির্র (এলডিপি) সভাপতি অলি আহমদের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর পৌনে একটার সময় এ ঘটনা ঘটে। হামলার সময় অলি আহমদ ওই গাড়িতেই ছিলেন।

দলের পক্ষ থেকে বলা হয়েছে, অলি আহমদ চান্দিনার রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজে নবনিমির্ত একটি ভবন উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। কিন্তু চান্দিনা থানা পার হওয়ার পরপরই ২০-২৫ জন যুবক ওই গাড়িতে হামলা করেন। এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ এই হামলার জন্য স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করেছেন।

অলি আহমদ যে কলেজে যাচ্ছিলেন তার প্রতিষ্ঠাতা এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ নিজে। রেদোয়ান আহমেদ জানান, তিনি অলি আহমদকে অভ্যথর্না জানাতে ঘটনাস্থলের কাছেই দঁাড়িয়ে ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অলি আহমদ কয়েকটি গাড়ি নিয়ে চান্দিনা থানা পার হওয়ার পরই ওই হামলার শিকার হন। হামলাকারীরা শুধু অলি আহমদের পাজেরো গাড়িতে আক্রমণ করে। তারা ইট-পাটকেল মেরে গাড়ির পেছনের কাচ ভেঙে ফেলেন। পরে পুলিশ ও স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা চলে যান।

অলি আহমদ বলেন, ‘হঠাৎ করেই ২০-২৫ জন ছেলে আমার গাড়ির ওপর হামলা করল। ইট মেরে গøাস ভেঙে ফেলল। যদি গøাস ভেদ করে ইট মাথায় লাগত আমি মারাই যেতাম। আমার মনে হয় তারা হত্যার উদ্দেশ্যেই আক্রমণ করেছে।’

রেদোয়ান আহমেদ অভিযোগ করে বলেন, ‘এটা ছিল সম্পূণর্ অরাজনৈতিক কমর্সূচি। কেন এই কমর্সূচিতে আক্রমণ করল তা বুঝতে পারছি না। অথচ আশপাশেই পুলিশ ছিল। এরা ছাত্রলীগ-যুবলীগের কমীর্। মিছিলে তারা আওয়ামী লীগের ¯েøাগান দিয়েছে।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে