শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে প্রাথীর্ দিয়েই হাওয়া জাতীয় পাটির্

যাযাদি ডেস্ক
  ১৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ঝালকাঠির দুটি আসনে মহাজোটের প্রাথীর্ থাকার পরও প্রাথীর্ দিয়েছে জাতীয় পাটির্। তবে তিনি কেবল কাগজে কলমেই নিবার্চন করছেন, মনোনয়ন জমা দেয়া থেকে শুরু করে এখনো পযর্ন্ত এলাকায় তার দেখা মেলেনি। বিক্ষিপ্তভাবে শহরে মাঝে মাঝে প্রচারণা চালালেওে নেই সাংগঠনিক কোনো কমর্সূচি।

জানা গেছে, ঝালকাঠি-১ (রাজাপুর-কঁাঠালিয়া) আসনের সাবেক এমপি রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বজলুল হক হারুন এবং ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে মনোনয়ন দেয় মহাজোট। কিন্তু এ দুটি আসনেই জাতীয় পাটির্ দলটির চেয়ারম্যানের উপদেষ্টা এমএ কুদ্দুস খানকে মনোনয়ন দিয়েছে।

কিন্তু কুদ্দুস ঝালকাঠি জেলা রিটানির্ং অফিসারের কাযার্লয়ে মনোনয়নপত্র জমা, বাছাই ও প্রতীক বরাদ্দের কোনো পবের্ই উপস্থিত ছিলেন না। জেলা জাতীয় পাটির্র কয়েক নেতা তার পক্ষে প্রতিনিধিত্ব করেন। প্রতীক বরাদ্দের পর থেকে বিচ্ছিন্নভাবে মাইকে শহরকেন্দ্রিক প্রচার-প্রচারণা চালালেও নেই কোনো পোস্টার এবং নেতাকমীের্দর গণসংযোগ। আর এ নিয়ে এলাকাজুড়ে চলছে নানা গুঞ্জন।

একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নৌকা প্রতীকে নিবার্চনী প্রচারণা চালাচ্ছেন ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আওয়ামী লীগের হেভিওয়েট প্রাথীর্ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং ঝালকাঠি-১ (রাজাপুর-কঁাঠালিয়া) আসনের সাবেক এমপি ধমির্বষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বজলুল হক হারুন।

কিন্তু এ দুটি আসনেই জাতীয় পাটির্র প্রাথীর্ এমএ কুদ্দুস খান কাগজ-কলমে প্রতিদ্ব›িদ্বতা করলেও মাঠে নেই প্রাথীর্ এবং জাপা নেতাকমীর্রা। কোনো ধরনের তৎপরতা, সাংগঠনিক মিটিংও নেই।

উল্লেখ্য, ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনে আওয়ামী লীগের শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বিএনপির জীবা আমিনা খান, জাতীয় পাটির্র (এরশাদ) এম এ কুদ্দুস খান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ ফয়জুল করীম এবং ন্যাশনাল পিপলস পাটির্র জাহাঙ্গীর হোসেন খান এবং ঝালকাঠি-১ (রাজাপুর-কঁাঠালিয়া) আসনে আওয়ামী লীগের ধমির্বষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক, বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম, জাতীয় পাটির্র (এরশাদ) এম এ কুদ্দুস খান, ন্যাশনাল পিপলস পাটির্র প্রবীর কুমার মিত্র, ইসলামী আন্দোলন বাংলাদেশের আল্লামা নূরুল হুদা ফয়েজী প্রতিদ্ব›িদ্বতা করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27493 and publish = 1 order by id desc limit 3' at line 1