বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জ ও তুরাগ থেকে ৬ যুবকের লাশ উদ্ধার

চারজনকে পেছন থেকে গুলি করে মারা হয়েছে ময়নাতদন্ত রিপোটর্
নতুনধারা
  ২২ অক্টোবর ২০১৮, ০০:০০
লুৎফর রহমান মোল্লার মরদেহ ধরে স্ত্রীর আহাজারি Ñযাযাদি

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় চার যুবকের মাথা থেঁতলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। আর রাজধানীর তুরাগ থানার দিয়াবাড়ি (উত্তরা ১৬ নম্বর) এলাকা থেকে অজ্ঞাত পরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জে চার লাশ উদ্ধার হয় রোববার ভোরে আর দিয়াবাড়িতে দুটি লাশ পাওয়া যায় শনিবার রাতে।

রোববার ভোরে আড়াইহাজারের পঁাচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চারটি লাশ উদ্ধারের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি গুলিসহ দুটি পিস্তল, একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন বলেন, পঁাচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে তাদের লাশ পড়েছিল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। প্রথমে ধারণা করা হয়, তারা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পরে দেখা যায় চার যুবকের মাথা থেঁতলানো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই দল সন্ত্রাসী গ্রæপের দ্ব›েদ্ব এ ঘটনা ঘটে থাকতে পারে।

আবদুল্লাহ আল মামুন আরও জানান, নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম লুৎফর রহমান মোল্লা (৩৭)। তিনি মাইক্রোবাস চালক ঢাকার রামপুরার ওয়াপদা রোডে পাওয়ার হাউসের পিছনে তার বাসা। তার বাবার নাম মনসুর মোল্লা।

পরে চারটি লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বিকালে প্রাথমিক ময়নাতদন্ত শেষে হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আসাদুজ্জামান বলেন, চারজনকে পেছন থেকে গুলি করে মারা হয়েছে। তিনজনের মাথায় একই শটগানের গুলি পাওয়া গেছে। শনিবার রাতের যে কোন সময় এই ঘটনা ঘটে।

এদিকে ব্যস্ত মহাসড়কের পাশে এভাবে লাশ পাওয়া যাওয়ায় সকালে শত শত মানুষ সেখানে ভিড় করে।

স্থানীয় বাসিন্দা রায়হান বলেন, রাতে তিনি চারটি গুলির শব্দ পেয়েছিলেন। কিন্তু রাতে আর বাসা থেকে বের হননি। ভোরে সড়কে এসে চারটি লাশ পড়ে থাকতে দেখেন।

আড়াইহাজার থানার ওসি এমএ হক বলেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মগের্ পাঠিয়েছেন তারা।

প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। একজনের পরনে ছিল লুঙ্গি আর বেগুনি রঙের গেঞ্জি। বাকি তিনজনের পরনে ছিল জিন্স আর টি শাটর্। সুরতহালে দেখা গেছে, তাদের সবার মাথার পেছনের অংশ থেঁতলানো।

অন্যদিকে রাজধানীর দিয়াবাড়ি (উত্তরা ১৬ নম্বর) এলাকা থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, কয়েকদিন আগে তাদের হত্যা করে কাশবনে ফেলে রাখা হয়েছে। লাশে পচন ধরেছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) নুরুল মুক্তাকিন বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে রাজউকের উত্তরা আবাসিক এলাকার ১৬ নম্বর সেক্টরের ফঁাকা জায়গা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। তাদের পরিচয় পাওয়া যায়নি।

লাশ দুটি ময়নাতদন্তের জন্য রোববার ভোরে রাজধানীর সোহরাওয়াদীর্ মেডিকেল কলেজ হাসপাতালের মগের্ পাঠানো হয়েছে। মগর্সূত্র জানিয়েছে, নিহত দুজনেরই বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18835 and publish = 1 order by id desc limit 3' at line 1