শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

একমাত্র ছাত্ররাই সমাজ পরিবতর্ন করতে পারে : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
  ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০

‘একমাত্র ছাত্ররাই সমাজ পরিবতর্ন করতে পারে। কিছুদিন আগে স্কুলছাত্ররা সেটা করে দেখিয়েছে। তোমাদের ওপর ভর করে বাংলাদেশ আগামীতে এগিয়ে যাবে। মাত্র ৩১ বছর বয়সে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের রাজনীতিতে হাল ধরেছেন। তাকে কি দিয়েছি আমরা। আমরা তার মা-বাবা, ভাইদের মেরে ফেলেছি। কে ছিল তার বাবা? যে দেশের জন্য জেলে গেছেন, মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন, দেশ স্বাধীন করেছেন তাকে নিমর্মভাবে হত্যা করা হয়।’ মঙ্গলবার দুপুরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় রওশন আরা ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান এসব কথা বলেন। এর আগে তিনি সানারপাড় রওশন আরা ডিগ্রি কলেজের নবনিমির্ত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, রওশন আরা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা মেসা. রওশন আরা বেগম, অধ্যক্ষ হারুনুর রশিদ, শেখ মতুর্জা আলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক, বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ বিলুপ্ত পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ আবদুল মতিন প্রধান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18084 and publish = 1 order by id desc limit 3' at line 1