logo
  • Sat, 20 Oct, 2018

  যাযাদি রিপোটর্   ১২ অক্টোবর ২০১৮, ০০:০০  

কেরানীগঞ্জে বিএনপির ৫০০ নেতাকমীর্র বিরুদ্ধে মামলা

একুশ আগস্ট গ্রেনেড হামলার রায়ের পর কেরানীগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নে হাতবোমার বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনায় বিএনপির ৫০০ নেতাকমীর্র বিরুদ্ধে দুটি মামলা করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় হযরতপুর ইউনিয়নের জগন্নাথপুর ও রাতে জিনজিরা ইউনিয়নের মনু বেপারির ঢালে এ ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের জানান, কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. ফরহাদ হোসেন ছোটন এবং কলাতিয়া পুলিশ ফঁাড়ির এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে বুধবার রাতে এই মামলা দায়ের করেন।

ওসি বলেন, বিএনপির নেতাকমীর্রা খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে সংঘবদ্ধ হয়ে জগন্নাথপুর এবং মনু বেপারির ঢালে কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ও গাড়িতে ভাঙচুর করে।

জগন্নাথপুরের ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফঁাড়ির এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে ২০৯ জনের নামসহ অজ্ঞাত পরিচয় ১০০-১৫০ জন বিএনপির নেতাকমীের্ক আসামি করে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে মনু বেপারির ঢালের ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. ফরহাদ হোসেন ছোটন বাদী হয়ে বিএনপি নেতাকমীর্র ৪৯ জনের নামসহ অজ্ঞাত আরও ৯০-১০০ জনকে আসামি করে আরও একটি মামলা দায়ের করেন।

তবে এই দুই মামলায় বুধবার রাত পযর্ন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে ওসি যুবায়ের জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে