logo
সোমবার ২০ মে, ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

  বরিশাল অফিস   ১২ অক্টোবর ২০১৮, ০০:০০  

বরিশাল সিটিতে ৯ কেন্দ্রে পুনঃভোট গ্রহণ

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ৯টি ভোটকেন্দ্রে পুনঃভোট গ্রহণ আগামীকাল ১৩ অক্টোবর। এ উপলক্ষে ১২ অক্টোবর দিবাগত রাত ১২টার আগে বহিরাগতদের নিবার্চনী এলাকা ছাড়ার নিদের্শ দিয়েছে নিবার্চন কমিশন।

কমর্জীবী ও নিয়মিত বসবাসকারী মানুষ ব্যতীত অন্য কেউ সিটি করপোরেশনের নিবার্চনী এলাকার মধ্যে থাকতে পারবে না এমন নিষেধাজ্ঞা আরোপ করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। বিএমপির পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে নিষেধাজ্ঞার বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়েছে।

১২ অক্টোবর দিবাগত রাত ১২টা থেকে ১৩ অক্টোবর রাত ১২টা পযর্ন্ত যেকোনো যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়াও ১১ তারিখ রাত ১২টা থেকে ১৪ তারিখ সকাল ৬টা পযর্ন্ত মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা রয়েছে।

বরিশাল জেলা নিবার্চন কাযার্লয় সূত্রে জানা গেছে, কাউনিয়া সাধুর বটতলা এলাকার (৪ নং কেন্দ্রে) সৈয়দ মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়-১ (পুরুষ), পুলিশ লাইন রোড এলাকার (৫৮ নং কেন্দ্রে) ফারিয়া কমিউনিটি সেন্টার (পুরুষ), সদর রোড এলাকার (৬৭ নং কেন্দ্রে) সরকারি মহিলা কলেজ (নিচ তলা ও ২য় তলা)-মহিলা, সদর রোড এলাকার (কেন্দ্র নং ৬৮) সিটি কলেজ (পুরুষ), ৮২ নং কেন্দ্র শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জি. কলেজ-১ (কটন স্পিনিং ভবন ও জুট শেড)- পুরুষ, ৮৩ নং কেন্দ্র শহীদ আবদুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জি. কলেজ-২ (প্রশাসনিক ও একাডেমি ভবন)-মহিলা, নবগ্রাম রোড এলাকার (৮৭ নং কেন্দ্রে) আরএম সাগরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ), রুপাতলী হাউজিং এলাকার (৯৪ নং কেন্দ্র) শহীদ আবদুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয় (পুরুষ) ও রুপাতলী জাগুয়া মাধ্যমিক বিদ্যালয় (কেন্দ্র নং ৯৯) কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে