logo
  • Thu, 20 Sep, 2018

  যাযাদি রিপোটর্   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

পরিত্যক্ত রাজনীতিবিদদের নিয়ে ঐক্য করে কিছু হবে না: হাছান

ড. কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না, আ স ম আবদুর রব ও বদরুদ্দোজা চৌধুরী সম্পকের্ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ওনারা বড় বড় রাজনীতিবিদ, কিন্তু মূল বিষয় হচ্ছে ওনারা সবাই পরিত্যক্ত রাজনৈতিক ব্যক্তিত্ব। পরিত্যক্ত রাজনীতিবিদদের নিয়ে ঐক্য করে কিছু হবে না। তাদের নিজেদেরই জনপ্রিয়তা নেই এলাকায়।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘গণতন্ত্র, নিবার্চন ও নেতৃত্ব’ শীষর্ক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি নেতাদের জাতিসংঘে যাওয়া জাতির সঙ্গে ভাওতাবাজিÑ এমন মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, এগুলো জাতির সঙ্গে ভাওতাবাজি করা ছাড়া আর কিছুই নয়। তাই আমি বিএনপিকে অনুরোধ জানাব, জাতিকে ধেঁাকা দিয়ে লাভ নেই। আপনাদের পায়ের তলায় মাটি নেই, সেটি পরিষ্কার হয়ে গেছে। জাতিসংঘের মহাসচিবের সঙ্গে দেখা করার কথা বলে অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারির সঙ্গে দেখা করার লজ্জা মিজার্ ফখরুল ঢাকতে পারছেন না। বিএনপি নেতারা জাতিসংঘে যাচ্ছেন। পত্রিকায় খবর দেয়া হলো জাতিসংঘের মহাসচিব নাকি তাদের ডেকেছেন। জাতিসংঘের মহাসচিব এখন আফ্রিকায় আর তিনি নাকি তাদের যুক্তরাষ্ট্রে ডেকেছেন। আর দেখা করলেন তারা জাতিসংঘের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারির সঙ্গে।

হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি লবিস্ট ফামর্ নিয়োগ করেছে। আমি সরকারকে অনুরোধ জানাব, যেহেতু বিএনপি লবিস্ট ফামর্ নিয়োগ করেছে, আন্তজাির্তক সংবাদ মাধ্যমে এসেছে। এ নিয়ে তদন্ত হওয়া প্রয়োজন।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সভাপতি মোল্লা জালাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে