logo
  • Mon, 19 Nov, 2018

  ইসলামপুর (জামালপুর) সংবাদদাতা   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

অগ্নিকাÐে মালামাল পুড়ে ছাই

জামালপুরের ইসলামপুর উপজেলায় চারটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাÐে প্রায় অধের্কাটি টাকার মালামাল ভস্মীভ‚ত হয়েছে। শুক্রবার গভীর রাতে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর বাজারে এ দুঘর্টনাটি ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার আনুমানিক রাত ১১টায় পরে প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠা তালাবদ্ধ করে নিজ নিজ বাড়ি ফিরে ব্যবসায়ীরা। গভীর রাতে লোকজনের হৈহুল্লায় আগ্নিকাÐের খবর পেয়ে বাজারে আসেন তারা। মুহ‚তের্র মধ্যে আগুনের লেলিহান শিখা দ্রæত ছড়িয়ে পড়ে। এ সময় অগ্নিকাÐে হাফ বিল্ডিং একটি চালের গুদামে মজুতকৃত চার মেট্রিক টন চাল, পাটের গুদামে চার লাখ টাকার পাট, কাপড়ের দোকানে ২০ লাখ টাকার কাপড় ও ফানির্চারের শো-রুমের অন্তত অধের্কাটি টাকার মালামাল ভস্মীভ‚ত হয়। ফায়ার সাভিের্সর দল ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত চাল গুদামের মালিক রাসেল খঁা জানান, তার গুদামে চার মেট্রিক টন চাউল পুড়ে ছাই হয়েছে। এ ছাড়া অনেক মূলবান জিনিসপত্রও ভস্মীভ‚ত হয়েছে। পাট গুদামের মালিক সাবেক ইউপি সদস্য মিজান জানান, তার গুদামে চার লাখ টাকার পাট ছিল। সব পুড়ে ছাই হয়েছে। কাপড়ের দোকানের মালিক রফিকুল ও রঞ্জু জানান, তাদের দোকানে আনুমানিক ২০ লাখ টাকার কাপড়, কাপড় তৈরির মেশিনসহ অনেক মূল্যবান আসবাবপত্র আগুনে ভস্মীভ‚ত হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী ও ফায়ার সাভিের্সর একটি দল রাতেই ক্ষমিগ্রস্ত ব্যবসায় প্রতিষ্ঠানগুলো পরিদশর্ন করেছেন।

ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুনের সূত্রপাতের কারণ জানা যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে