logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  নাগরপুর (টাঙ্গাইল) সংবাদদাতা   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

‘সরকার উন্নয়নের মহাসড়কে দুবার্র গতিতে এগিয়ে চলছে’

তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার উন্নয়নের মহাসড়কে দুবার্র গতিতে এগিয়ে চলছে। উন্নয়নের স্বাথের্ এবং অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। প্রতিমন্ত্রী তারানা হালিম জনগণের উদ্দেশে বলেন, আপনাদের মনে রাখতে হবে, জননেত্রী শেখ হাসিনা যদি আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনে জয়লাভ করতে না পারে অথবা ক্ষমতায় যেতে না পারে তাহলে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে। কাজেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শুক্রবার বিকালে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চৌবাড়িয়া ও পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা আমির হামজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. শেখ কামাল হোসেন, ভারড়া (পূবর্) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল করিম তালুকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট উপজেলা শাখার সভাপতি মো. শহিদুল হক কিরণ, মো. সাহেব আলী প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে