বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গৃহবন্দিতে ঋতুপর্ণার ভরসা ছেলে-মেয়ে

বিনোদন ডেস্ক
  ০৬ এপ্রিল ২০২০, ০০:০০
ঋতুপর্ণা সেনগুপ্ত

করোনাভাইরাসের প্রকোপে অন্যদের মতো ওপার বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও আছে গৃহবন্দি। তবে ভারত লকডাউন হওয়ার আগেই সিঙ্গাপুর গেছেন স্বামী সঞ্জয় চক্রবর্তী ও ছেলেমেয়ে অঙ্কন ও ঋষণা। সেখানে গিয়েও বন্দি অবস্থায় কাটছে তার দিন। আর এ সময়টাতে নিজের ছেলে-মেয়ের সঙ্গে দিব্যি সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী। তিনি বলেন, 'পুরোপুরি পরিবারের সঙ্গে সময় কাটছে, ছেলেমেয়ে, স্বামী, সংসার নিয়ে কেটে যাচ্ছে। গাজু (মেয়ে ঋষণাকে এই নামেই ডাকেন) অনলাইনে নাচের ক্লাস করছে। কখনও আমি ওকে বলছি, চল আমিও করি তোর সঙ্গে (হাসি)। আবার কখনও ও হয়তো কিছু বানাচ্ছে, তখনও আমি ওর সঙ্গে থাকছি। আমার ছেলেরও (অঙ্কন) অনলাইনে ক্লাস চলছে। কখনও আবার কমপেস্নক্সের মধ্যে আমাদের যে সুইমিংপুল আছে সেখানে চলে যাচ্ছি ছেলেমেয়েদের সঙ্গে নিয়েই।

স্বামী সঞ্জয় চক্রবর্তীর কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, 'সঞ্জয় আবার বলে, আমি থাকলে খাবারগুলো একটু অন্যরকম লাগে। আসলে আমাদের বাড়িতে যিনি রান্না করেন, তিনি খুবই ভালো রান্না করেন। তবুও আমি থাকলে একটু অন্যরকম কিছু করার চেষ্টা করি। এই যেমন সুন্দর করে স্যালাড সাজালাম। আবার আজই যেমন টোফু, গার্লিক, সয়াসস দিয়ে একটা পদ বানালাম'।

তিনি আরও বলেন, 'আমরা যেখানে থাকি সেটা ৩৭ তলা। তাই এখান থেকে গোটা সিঙ্গাপুরের ভিউটা খুব ভালো। সমুদ্রও বেশ ভালো দেখা যায়। সেগুলো উপভোগ করছি। আকাশ দেখছি। এগুলো একটা অন্যরকম পাওয়া। আবার কখনও সিনেমা দেখছি। আমার একটা নৃত্যনাট্য করার কথা রয়েছে, ওটা লিখে ফেলছি এই সময়'।

\হ

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95363 and publish = 1 order by id desc limit 3' at line 1