শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কটাক্ষের মুখে শাহরুখ-আমির ও 'দীপবি' দম্পতি

বিনোদন ডেস্ক
  ০২ এপ্রিল ২০২০, ০০:০০
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

ভারতে দ্রম্নত হারে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতিতে দেশের স্বাস্থ্য ব্যবস্থা আরও উন্নত করার দিকে নজর দিয়েছে কেন্দ্র সরকার। জায়গায় জায়গায় তৈরি হচ্ছে আইসোলেশন বিভাগ, কোয়ারেন্টাইন সেন্টার। করোনা মোকাবিলায় গোটা দেশজুড়ে জারি লকডাউন। কেন্দ্রীয় সরকার তথা দেশের রাজ্য সরকারগুলোর তরফেও তৈরি হয়েছে ত্রাণ তহবিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে ইতিমধ্যেই ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেছেন অক্ষয় কুমার। ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিয়েছেন সালমান খান।

হৃত্বিক রোশন সাহায্যের হাত বাড়িয়েছেন মুম্বাই পুরসভাকর্মীদের দিকে। সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, শিল্পা শেঠি, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, আলিয়া ভাট থেকে সারা আলি খানসহ আরও অনেক তারকার নাম। কিন্তু এই কঠিন পরিস্থিতি নিয়ে এখনও অবধি কোনও রকম মুখ খুলতে দেখা যায়নি বলিউডের 'খান' সাম্রাজ্যের বাকি দুই খানের কাউকেই। ত্রাণ তহবিলে দান করা তো দূরের কথা শাহরুখ-আমিরদের কারোরই সচেতনবার্তাও দেখা যায়নি।

এরকম দুর্দিনে কোথায় গেলেন তারা? স্বাভাবিকবশতই প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

শাহরুখ খানকে এর আগে একাধিকবার ভিন্ন ইসু্য নিয়ে মুখ খুলতে দেখা গেলেও করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্যের নাম তো করেনইনি! উপরন্তু বলিউড ইন্ডাস্ট্রির জুনিয়র টেকনিশিয়ানদের সাহায্যেও এগিয়ে আসতে দেখা গেল না তাকে। সেখানেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, 'করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? এখন কেন তিনি চুপ?' নেটিজেনরা প্রশ্ন করতে ছাড়েননি আমির খানের ভূমিকা নিয়েও। 'এক সময়ে যার স্ত্রীর মুখে শোনা গিয়েছিল যে এদেশ বসবাসের অযোগ্য! কিংবা এদেশে থাকলে সন্তানদের ভবিষ্যৎ নিয়ে তারা সন্দিহান, সেই আমির খানই বা এখন কোথায় গেলেন?' এরকম অসংখ্য মন্তব্যে ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া।

অন্যদিকে, অমিতাভ বচ্চন করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকলেও কোনো রকম অর্থ সাহায্য করেননি। বিগ বি কিংবা তার পরিবারের কেউই- অভিষেক-ঐশ্বর্য বা সমাজবাদী পার্টির নেত্রী তথা অমিতাভ-জায়া জয়া বচ্চন কারোরই কোনো রকম উচ্চবাচ্য নেই। উদাসীন নবাবপুত্র সাইফ আলি খান এবং কারিনা কাপুরও।

যদিও সাইফকন্যা সারা আলি খান নিজে সাধ্যমতো টাকা দিয়েছেন প্রধানমন্ত্রীর তহবিলে এবং সবাইকে আরজিও জানিয়েছেন অর্থ সাহায্য করার। অন্যদিকে, কাপুর পরিবারের তরফেও এখনও কোনো রকম অর্থ সাহায্য জমা পড়েনি ত্রাণ তহবিলে। চুপ রয়েছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিংও। তাদের মতো প্রথম সারির তারকাদের কাছ থেকে এমনটা প্রত্যাশিত ছিল না বলেই মন্তব্য করেছেন নেটিজেনরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94908 and publish = 1 order by id desc limit 3' at line 1