logo
মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০১ এপ্রিল ২০২০, ০০:০০  

নিক-প্রিয়াঙ্কার অনন্য দৃষ্টান্ত

নিক-প্রিয়াঙ্কার অনন্য দৃষ্টান্ত
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
করোনাভাইরাসের সংকটজনক পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছেন বিনোদন জগতের তারকারা। লতা মঙ্গেশকর থেকে শুরু করে ভিকি কৌশল, আলিয়া ভাটরা মঙ্গলবার করোনায় দুর্গতদের পাশে দাঁড়াতে অর্থ দান করেছেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লাখ টাকা দান করেছেন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। তার পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসও করোনায় অর্থদান করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ ১০টি সেবামূলক প্রতিষ্ঠানে তারা দান করেছেন। তবে তাদের দানের পরিমাণ প্রকাশ করা হয়নি।

নিজের নামের সঙ্গে এরই মধ্যে 'বিশ্বতারকা' তকমা জুটিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর বৈশ্বিক মহামারিতে তিনি এগিয়ে আসবেন, তা অনেকটা অনুমেয়ই ছিল। তার পাশাপাশি করোনাভাইরাস মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন স্বামী মার্কিন পপতারকা নিক জোনাস। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এক বিবৃতিতে প্রিয়াঙ্কা বলেন, 'এখন বিশ্বব্যাপী বহু মানুষের আমাদের সমর্থন অন্য যে কোনো সময়ের চেয়ে বেশি প্রয়োজন। যেসব সংগঠন স্বল্প আয়ের ও গৃহহীন পরিবারকে সাহায্য করছে, চিকিৎসকদের সাহায্য করছে, শিশুদের খাওয়াচ্ছে, সংগীত ও বিনোদন অঙ্গনে সাহায্য করছে, তাদের অর্থ সাহায্য করা নিক ও আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল। আপনার সমর্থনও তাদের প্রয়োজন। আমরা আপনাকে অনুদান দিতে উৎসাহিত করছি। দানের কোনো অঙ্কই ছোট নয়, সেটি যদিও এক রুপিও হয়।

নিক জোনাস বলেন, 'যারা করোনায় আক্রান্ত হয়েছেন, তাদের জন্য প্রার্থনা করছি। এই পরিস্থিতিতে সবাই নিজেদের দায়িত্ব পালন করবে এটাই আশা রাখি।'

এরই মধ্যে করোনা মোকাবিলায় ভারতের অনেক তারকাই এগিয়ে এসেছেন। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার সম্প্রতি করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি রুপি দেওয়ার ঘোষণা দিয়েছেন। এছাড়া নানা অঙ্কের অর্থ সহায়তার মাধ্যমে এগিয়ে এসেছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান, করণ জোহর, কার্তিক আরিয়ান, দক্ষিণী মেগাস্টার রজনীকান্ত, মহেশ বাবু, আলস্নু অর্জুন, প্রভাস, চিরঞ্জীবী প্রমুখ। বলিউড সুপারস্টার সালমান খান বি-টাউনের দৈনিক ভিত্তিতে কাজ করা ২৫ হাজার মানুষকে সহযোগিতার ঘোষণা দিয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে