logo
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৫

  বিনোদন রিপোর্ট   ২২ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

রোদেলা জান্নাতের আকস্মিক বিয়ে

রোদেলা জান্নাতের আকস্মিক বিয়ে
রোদেলা জান্নাত ও খালেদ সুজন
কোনো রকম পূর্বাভাস ছাড়াই হঠাৎ করেই বিয়ে করলেন চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেতা খালেদ সুজন। বৃহস্পতিবার রাতে তাদের বিয়ের খবর ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেরাই প্রকাশ করেন। তার একঘণ্টা পর আবার নিজেদের ওয়াল থেকে ছবিগুলো সরিয়ে ফেলেন তারা। এতে কিছু রহস্যের সৃষ্টি হলেও বিয়ের খবরটি নিশ্চিত করেন রোদেলা জান্নাত। তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকার একটি রেস্তোরাঁয় আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখন আমি শ্বশুরবাড়িতে আছি। বিয়ের আয়োজনটা হঠাৎ করেই করা হয়েছে। তবে আমার পরিচয় হঠাৎ নয়। চার বছর আগে ফেসবুকে আমাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব গভীর হয়। আমরা দুজন দুজনকে জানি, বুঝি। শেষে দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। আগামী মাসে বড় আয়োজনে আমাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সবাই দোয়া করবেন আমাদের জন্য।'

এক সময় এশিয়ান টেলিভিশনে সংবাদ পড়তেন রোদেলা। দীর্ঘদিন ধরেই মডেলিং ও ছোটপর্দায় অভিনয় করলেও রোদেলা আলোচনায় আসেন শাকিব খানের সঙ্গে 'শাহেন শাহ' ছবিতে অভিনয় করে। অন্যদিকে সুজনও অনেকদিন ধরে মডেলিং ও অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত। 'বেপরোয়া' নামের একটি ছবিতে খলচরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। সুজনের পোস্ট করা ছবিতে জানা গেল, রোদেলাকে তিনি বিয়ে করেছেন। বৃহস্পতিবার রাতে ফেসবুকে পোস্ট করা ছবিগুলো রোদেলা তাঁর ওয়ালেও শেয়ার করেন। পরিচিতজনদের শুভেচ্ছা জানিয়েছেন সেখানে। ঘণ্টাখানেকের মধ্যে ফেসবুক পোস্ট মুছে দেন সুজন ও রোদেলা।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ শেষ করা রোদেলা মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিজনেস আইটি বিষয়ে গবেষণা করেছেন। রোদেলারা দুই ভাইবোন। তিনি বড়। রোদেলার বাবা ব্যবসায়ী এবং মা চাকরিজীবী। ছোটবেলায় বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শিখেছেন রোদেলা।

অন্যদিকে মডেলিংয়ের পাশাপাশি সুজন শিরিন এন্টারপ্রাইজের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে