logo
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৫

  বিনোদন ডেস্ক   ২১ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

দীপিকা ক্যাটরিনার স্নায়ুযুদ্ধ

দীপিকা ক্যাটরিনার স্নায়ুযুদ্ধ
সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার খোলা মেলা একটি ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ব্যক্তিগত ছবি এভাবে প্রকাশ্যে আসায় পাপারাজ্জিদের ওপর চটেছেন ক্যাট। আর এবিষয়ে দীপিকা পাড়কোনও ক্যাটরিনাকে সাবধান করে বলেন, 'যখন কেউ সেলিব্রিটি হয়ে যান, তখন তিনি পাবলিক ফিগার। তাই সবসময় বুঝেশুনে তাদের পদক্ষেপ নেওয়া উচিত। কোথায় যাবেন, কীভাবে যাবেন না, সেলিব্রেটিদের উপর সবসময় মানুষের নজর থাকে। তাই সংবাদমাধ্যমকে দোষারোপ না করে, সেলিব্রেটিদের নিজেদের সাবধান হওয়া উচিত।

রণবীর-ক্যাটের সম্পর্কের সূচনা পর্বে পেজ থ্রি সরগরম হয়ে ওঠে তাদের এক ছাদের নীচে বসবাস নিয়ে। ওই সময় বম্বে বেলভেটের শুটিংয়ের মাঝে বেশ কয়েকদিনের জন্য ছুটি নিয়ে স্পেনের ইবিজায় পাড়ি দেন রণবীর কাপুর। ক্যাটরিনাকে সঙ্গে নিয়েই ইবিজায় ঘুরতে বেরিয়ে পরেন কাপুর বাড়ির ছেলে। আর ইবিজার সৈকতে ক্যাটরিনার বিকিনি পরিহিত সেই ছবিই প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। রণবীরের সঙ্গে ইবিজার সৈকতে ক্যাটের লাল, সাদা বিকিনি পরিহিত ছবি নিয়ে সংবাদমাধ্যমে যখন জোর শোরগোল শুরু হয়ে যায়, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খোলেন দীপিকা পাডুকোন।

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর, অন্যদিকে ক্যাটরিনা বিকি কৌশলের সঙ্গে ডেট করছেন বলে শোনা যাচ্ছে। যদিও বিকির সঙ্গে সম্পর্কের কথা এখন পর্যন্ত স্বীকার করেননি ক্যাটরিনা কাইফ। অপরদিকে গত বছর সর্বশেষ সালমান খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন ক্যাটরিনা কাইফ। 'ভারত' ছবিটি ইন্ডিয়ান বক্স অফিসে দুর্দান্ত সাফল্যের অনেকেই ধরেনিয়েছিল সালমান খানের সঙ্গে সম্পর্কের দূরত্ব কমাতে চাইছেন ক্যাট। তবে সে সব খবরও হালে পানি পায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে