logo
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৫

  বিনোদন ডেস্ক   ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

'সবার প্রিয়' হতে চান দিশা পাটানি

'সবার প্রিয়' হতে চান দিশা পাটানি
২০১৬ সালে বলিউডে মুক্তি পাওয়া প্রথম ছবি 'এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' দিয়ে বাজিমাত করেন অভিনেত্রী দিশা পাটানি। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত তুমুল জনপ্রিয়তা পাওয়া ছবি 'ভারত'-এও দেখা মেলে দিশার। ওই ছবিতে তাঁর নজরকাড়া অভিনয় ও মোহময়ী লুক মুগ্ধ করেছে সবাইকে। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, ক্রমেই নিজেকে এ সময়ের ক্রেজে পরিণত করছেন দিশা। তবে এখানেই থেমে থাকতে চান না তিনি। নিজেকে নিয়ে যেতে যান সাফল্যের চূড়ায়। প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কার মতোই সবার প্রিয় হতে চান তিনি। 'প্রিয়াঙ্কা হলিউডে অনেক কিছু অর্জন করে আমাদের ও দেশকে গর্বিত করেছেন। আমি তাঁকে পছন্দ করি। তিনিও আমার মতো বেয়ারলি নামে ছোট এক শহর থেকে এসেছেন। বলিউডে আমার অবস্থান শক্ত করা দরকার। আমার মনে হয়, এই স্বল্প সময়ে আমি খ্যাতিমান অভিনেতাদের সঙ্গে কাজ করেছি ও আলাদা ধরনের চরিত্রে কাজ করেছি। ছোট কিংবা বড় যেকোনো সাফল্যে আমি খুশি হই, তবে আমার আরো কাজ করতে হবে এবং অনেক দূর পর্যন্ত যেতে হবে,' বলেন দিশা।

তবে প্রিয়াঙ্কার মতো হলিউডে কাজ করতে চান কিনা, এই প্রশ্নের উত্তরে দিশা বলেন, 'হলিউডে আমাকে কাজ পাইয়ে দেওয়ার মতো কেউ নেই। এখানে সুযোগ পাওয়া খুব একটা সহজ ব্যাপার নয়। আমার মনে হয়, বলিউডে আমি ভালো কাজ করছি এবং আমি হিন্দি ছবিতেই কাজ করে যেতে চাই। হলিউড ছবিতে কাজ করার ব্যাপারে এখনো কিছু ভাবিনি।'

গত বছর দিশাকে সুপারস্টার সালমান খান অভিনীত 'ভারত' ছবিতেও দেখা যায়। তাঁদের অনস্ক্রিন রসায়ন দর্শক হৃদয়ে ঝড় তোলে। বিশেষ করে 'সেস্না মোশন' গানটি অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলে। হলুদ শাড়ি আর অফ-শোল্ডার বস্নাউজে চোখ ধাঁধিয়ে দেন দিশা। দিশা পাটানিকে সর্বশেষ 'মালাং' ছবিতে অভিনয় করতে দেখা গেছে। গত ৭ ফেব্‌রুয়ারি মুক্তি পাওয়া ওই ছবিতে দিশার বিপরীতে আদিত্য রায় কাপুর অভিনয় করেন। পত্রপত্রিকার খবর, আগামীতে দিশাকে সুপারস্টার সালমান খানের বিপরীতে কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে। প্রভুদেবা পরিচালনা করবেন 'রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিটি। মুক্তি পাবে এবারের ঈদে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে