logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২১ জানুয়ারি ২০২০, ০০:০০  

তেলেগু সিনেমায় অনন্যা

তেলেগু সিনেমায় অনন্যা
অনন্যা পান্ডে
বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে আর প্রয়াত তারকা শ্রীদেবীর কন্যা জানভি কাপুরের সঙ্গে ছোটবেলা থেকেই সখ্যতা। একই স্কুলে পড়ার দরুন দুজনের মধ্যে বেশ বন্ধুত্বও গড়ে ওঠে। চলচ্চিত্রে এসেও দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় রয়েছে। কিন্তু পেশাদারিত্ব আর ব্যক্তিগত বিষয় যে এক নয়, তা যেন বুঝিয়ে দিলেন অনন্যা পান্ডে। তাই তো নতুন ছবির ক্ষেত্রে বান্ধবীকে হটিয়ে দিয়ে নিজেই অভিনয় করছেন এই অভিনেত্রী। জানা গেছে, তেলেগু সিনেমার পরিচালক পুরি জুগন্নাথ নির্মাণ করছেন 'ফাইটার'। শুরুতে জানা যায়, বিজয় দেবরকোন্ডার বিপরীতে এ সিনেমায় অভিনয় করবেন শ্রীদেবী কন্যা জানভি কাপুর।

এদিকে ভারতীয় একটি সংবাদ মাধ্যম খবর প্রকাশ করেছে, জানভি কাপুরের পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করবেন অনন্যা পান্ডে। পুরি জুগন্নাথ পরিচালিত এ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন অনন্যা। এতে বিজয়ের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। বিজয়ের বিপরীতে রোমান্স করার জন্য জানভি কাপুরকে সাড়ে ৩ কোটি রুপি পারিশ্রমিক দেয়ার প্রস্তাব দেন পরিচালক। কিন্তু তার হাতে একাধিক সিনেমা থাকায় শিডিউল মেলাতে পারেননি জানভি। বাধ্য হয়ে পরিচালক অনন্যা পান্ডেকে অ্যাকশন ঘরানার এ সিনেমায় কাস্ট করেছেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

\হকরন জোহর প্রযোজিত 'স্টুডেন্ট অব দি ইয়ার-টু' সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় অনন্যার। এতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। অভিনয়ে নাম লেখানোর আগে শাহরুখ খান অভিনীত 'রইস' সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন অনন্যা পান্ডে। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'পতি পত্নী অউর ওহ'। এতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। 'অর্জুন রেড্ডি' সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'ডিয়ার কমরেড'। মুক্তির পর বক্স অফিসে আশানুরূপ সাড়া না ফেললেও তার অভিনয় দর্শক মহলে প্রশংসিত হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে