logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২১ জানুয়ারি ২০২০, ০০:০০  

চার বছর পর বাপ্পীর সঙ্গে ববি

চার বছর পর বাপ্পীর সঙ্গে ববি
ইয়ামিন হক ববি
আবারও পরিচালক ইফতেখার চৌধুরীর নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ছবির নাম 'যুদ্ধ'। আর এর মধ্য দিয়ে চার বছর পর ববির বিপরীতে অভিনয় করছেন হালের অন্যতম আলোচিত নায়ক বাপ্পী চৌধুরী। এর আগে একই পরিচালকের 'ওয়ানওয়ে' নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন তারা। ছবিটি মুক্তি পায় ২০১৬ সালে। চার বছর পর একই পরিচালকের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাপ্পি। অ্যাকশন ঘরানার গল্প নিয়ে ছবিটির চিত্রনাট্য লিখছেন আব্দুলস্নাহ জহির বাবু। খুব শিগগিরই ছবিটির শুটিং শুরুহবে বলে জানিয়েছেন নির্মাতা।

ইফতেখার চৌধুরী বলেন, 'চার বছর পর আবারও বাপ্পী আমার ছবিতে কাজ করতে যাচ্ছে। এর আগে বাপ্পী আমার 'ওয়ানওয়ে'তে কাজ করেছিল। এবার 'যুদ্ধ' ছবিতে বাপ্পিকে নিয়েছি। আশা করি, দর্শকরা বাপ্পিকে নতুন রূপে দেখতে পারবেন। তিনি আরও বলেন, 'এখনই ছবিটি নিয়ে সবকিছু বলতে চাইছি না। সব আর্টিস্ট ও কলাকুশলী ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেব। বর্তমানে ছবিটির গল্পের কাজ চলছে। এ প্রসঙ্গে চিত্রনায়িকা ববি বলেন, ইফতেখার চৌধুরী একজন গুণী নির্মাতা। তার সাথে আমি বেশ কয়েকটি কাজও করেছি। এর মধ্যে তার নতুন ছবি 'যুদ্ধ' নিয়ে আমার সাথে কথা হয়েছে। এছাড়াও আমরা ছবিটি নিয়ে মিটিংও করেছি। ছবিটির গল্প আমি শুনেছি; আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে, এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হইনি।

ছবিটি নিয়ে বাপ্পী চৌধুরী বলেন, ইফতেখার চৌধুরী একজন ভালো নির্মাতা। তার সঙ্গে 'ওয়ানওয়ে'তে কাজ করেছি। বর্তমান দর্শকদের চাহিদা ও রুচি সম্পর্কে তার ধারণা আছে। নতুন একটি ছবি নিয়ে তার সঙ্গে আলাপ হচ্ছে।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে