logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২১ জানুয়ারি ২০২০, ০০:০০  

ফ্লোর ইনচার্জের মৃতু্যতে উত্তাল এফডিসি

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ফ্লোর ইনচার্জ আবু বক্কর সিদ্দিক রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা হেফাজতে মৃতু্যর ঘটনার প্রতিবাদ জানিয়েছে এফডিসির কর্মকর্তা ও কর্মচারীরা। এই ঘটনায় সোমবার সকাল ১০টায় এফডিসির মূল ফটকের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। যেখানে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন এফডিসির জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া।

প্রতিবাদ সভার পর বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত বিএফডিসির সড়ক অবরোধ করে রাখে এফডিসির কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় এফডিসির কর্মকর্তা ও কর্মচারীদের তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আজমের ফাঁসির দাবিতে স্স্নোগান দিতে দেখা যায়। পরবর্তীতে পুলিশের আশ্বাসে তারা সড়ক ছেড়ে দেয়।

এরপর এফডিসির জহির রায়হান কালার ল্যাবের প্রজেকশন হলে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে এফডিসির ভারপ্রাপ্ত এমডি নুজহাত ইয়াসমিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। আলোচনা সভায় এফডিসির ভারপ্রাপ্ত এমডি নুজহাত ইয়াসমিন বলেন, আমাদের সহকর্মীর মৃতু্যতে আমরা সবাই শোকাহত, বাকরুদ্ধ। তবে আমাদের বুদ্ধি জাগ্রত রাখতে হবে। এটাকে সুন্দর করে মোকাবিলা করতে হবে। আমরা অপেক্ষা করছি বাবু সাহেবের মৃতু্যর রিপোর্টের জন্য। সেটা হাতে এলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। আমি সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি। এই ঘটনার পর এফডিসিতে নিরাপত্তা বজায় রাখতে পুলিশি পাহারা বসানো হয়েছে।

এর আগে ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে আবু বক্কর সিদ্দিক বাবুকে (৪৫) প্রেপ্তার করে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। রোববার ভোরে অচেতন অবস্থায় আবু বক্কর সিদ্দিক বাবুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে