বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছোটপদার্য় সুবণার্র ছবি

বিনোদন রিপোটর্
  ১৭ আগস্ট ২০১৮, ০০:০০

নন্দিত অভিনেত্রী সুবণার্ মুস্তাফা ছোটপদার্র খÐ নাটক, টেলিছবি ও ধারাবাহিক নাটকে নিয়মিত কাজ করছেন। মনের মতো চরিত্র পেলে চলচ্চিত্রেও দেখা যায় তাকে। গত বছর মুক্তি পেয়েছিল সুবণার্ অভিনীত ‘অঁাখি ও তার বন্ধুরা’ ছবিটি। মোরশেদুল ইসলামের পরিচালিত এই ছবিটি চ্যানেল আইয়ে ঈদের দিন সকাল ১০টা ১৫ মিনিটে ওয়াল্ডর্ টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে।

‘অঁাখি ও তার বন্ধুরা’ ছবিতে একজন স্কুল শিক্ষিকার ভ‚মিকায় দেখা যাবে সুবণার্ মুস্তাফাকে। এই ছবির গল্পে দেখা যাবে অঁাখি নামের এক কিশোরী চোখে দেখতে পায় না। কিন্তু সে খুবই মেধাবী। হঠাৎ একদিন অঁাখিসহ তার বন্ধুদের অপহরন করা হয়। এরকম একটি রহস্যময় পরিস্থিতি থেকে পরিত্রান পেতে প্রতিবন্ধী অঁাখি ও তার শিক্ষিকা সুবণার্ মুস্তাফা নানা ধরনের চ্যালেঞ্জ গ্রহন করেন। এমনই একটি রোমাঞ্চকর গল্পই এই ছবিতে ফুটে উঠেছে।

ছবিটি প্রসঙ্গে সুবণার্ মুস্তাফা জানান, আমি এই চলচ্চিত্রের সঙ্গে যুক্ত থাকতে পেরে অত্যন্ত আনন্দিত কারণ বাচ্চাদের সাথে সময় সবসময় ভালো কাটে। মুহম্মদ জাফর ইকবালের আমি নিজে অনেক বড় ভক্ত। তার লেখা উপন্যাস নিয়ে কাজ করতে পেরে খুব ভালো লাগছে।

জনপ্রিয় লেখক মুহম্মদ জাফর ইকবালের লেখা কিশোর উপন্যাস ‘দীপু নাম্বার টু’ এবং ‘আমার বন্ধু রাশেদ’-এর পর এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নিমার্তা মোরশেদুল ইসলাম ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ও লাভেলো আইসক্রিমের নিবেদনে ‘অঁাখি ও তার বন্ধুরা’ নিমার্ণ করেছেন।

ছবিটি নিয়ে নিমার্তা মোরশেদুল ইসলাম জানান, একজন দৃষ্টি প্রতিবন্ধী মেয়ে সাধারণ স্কুলে পড়তে এসে কীভাবে সব প্রতিবন্ধকতা কাটিয়ে বন্ধুদের সাহায্য নিয়ে তার প্রতিভার বিকাশ ঘটায় তা নিয়েই ‘অঁাখি ও তার বন্ধুরা’ এর গল্প আবতির্ত হয়েছে।

মুহম্মদ জাফর ইকবালের ‘আমরা ক’জন’ উপন্যাস অবলম্বনে নিমির্ত ‘অঁাখি ও তার বন্ধুরা’ ছবিতে নাম ভূমিকায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে জাহিন নাওয়ার হক ইশা। সে একজন অন্ধ কিশোরীর ভূমিকায় অভিনয় করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8195 and publish = 1 order by id desc limit 3' at line 1