শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১২ ডিসেম্বর ২০১৯, ০০:০০

বসন্তে মুক্তি পাচ্ছে 'বসন্ত বিকেল'

বিনোদন রিপোর্ট

রফিক শিকদার পরিচালিত 'বসন্ত বিকেল' সিনেমার শুটিং শুরু হয়েছে। মঙ্গলবার রাজধানীর উত্তরায় সিনেমাটির প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত হুমাইরা সুবহা। শুটিং শুরুর প্রথম দিন পরিচালক সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করলেন। আগামী বছর ৮ ফেব্রম্নয়ারি বসন্ত উপলক্ষে 'বসন্ত বিকেল' মুক্তি দেবেন বলে জানান তিনি। এ প্রসঙ্গে পরিচালক রফিক শিকদার বলেন, মঙ্গলবার থেকে শুটিং শুরু করেছি। টানা ১০ দিন শুটিং চলবে। এরপর কয়েক ধাপে দেশে এবং দেশের বাইরে শুটিং চলবে। আশা করছি আগামী বছরের জানুয়ারিতে সিনেমার কাজ সম্পন্ন করতে পারব। এরপর বসন্ত উপলক্ষে প্রেক্ষাগৃহে ৮ ফেব্রম্নয়ারি 'বসন্ত বিকেল' মুক্তি দেওয়া হবে।'

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হচ্ছে 'বসন্ত বিকেল'। এটি রফিক শিকদার পরিচালিত তৃতীয় সিনেমা। শিপন ও সুবাহ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা তানভীর তনু।

সিনেমা ছেড়ে ইসলামের পথে পুষ্পিতা পপি

বিনোদন রিপোর্ট

সিনেমা ছেড়ে এখন ইসলামের পথে হাঁটছেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। অতীত জীবন ভুলে নিয়মিত নামাজ-রোজা করছেন তিনি। তবে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত শেষ চলচ্চিত্র 'গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ'।

পপির ভাষ্য, এখন আর ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তবে ভালো লাগছে যে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ভালো লাগার কারণ হচ্ছে, এর পর আর নতুন কোনো চলচ্চিত্রে দর্শক আমাকে দেখতে পাবে না। আমি আর চলচ্চিত্রে কাজ করতে চাই না। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ধর্মের পথে হাঁটতে চাই। বর্তমানে পপি একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষদিন পর্যন্ত আলস্নাহর পথে হাঁটতে পারি। আলস্নাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন। 'গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ' ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা কাজী হায়াৎ। 'ঠোকর', 'প্রেম হতেই পারে' ও 'ফাগুনের আগুন' এ তিনটি চলচ্চিত্র অসমাপ্ত রয়েছে পুষ্পিতা পপির। ২০১৪ সালে 'আগে যদি জানতাম তুই হবি পর' ছবির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন তিনি। আর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'ধূসর কুয়াশা'।

মামলাবাজ

আ খ ম হাসান

বিনোদন রিপোর্ট

গ্রামের সাধারণ মানুষগুলো সিরাজকে উকিল বলেই জানে। তাদের ধারণা সে মস্ত বড় উকিল, তার এক কথায় অনেক কিছু পাল্টে যেতে পারে। অথচ বাস্তবে কোর্টের চৌকাঠা পর্যন্ত যেতে পারে না। এক উকিলের সঙ্গে কিছুদিন মুহুরীর অভিজ্ঞতা নিয়ে সে মানুষের সঙ্গে ঠকবাজি করে যায়। সিরাজের ভন্ডামিতে অতিষ্ঠ তার স্ত্রীও। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক 'মামলাবাজ'। রাজীব মণি দাস রচিত এ নাটক পরিচালনা করেছেন হারুন রুশো। এতে ঠকবাজ উকিলের চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাবাসুম মিথিলা, বিপস্নব প্রসাদ, আফরোজা হোসেন, জাদু ফরিদ, আফতাব উদ্দিন প্রমুখ। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে এ নাটক প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা হারুন রুশো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79457 and publish = 1 order by id desc limit 3' at line 1