logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১১ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

দশ বছর পর ফিরছেন সুস্মিতা সেন

দশ বছর পর ফিরছেন সুস্মিতা সেন
সুস্মিতা সেন
দীর্ঘ দশ বছরের অপেক্ষার পালা ঘুচিয়ে আবারও পর্দায় ফেরার আভাস দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে সুস্মিতা লিখেন, 'আমি বরাবরই ধৈর্য ধরতে বিশ্বাসী। এই একাকী থাকায় আমাকে আমার ভক্তদের ভক্ত বানিয়ে দিয়েছে। ওরা আমার পর্দায় ফেরার অপেক্ষায় টানা ১০ বছর অপেক্ষা করে রয়েছে। আমাকে প্রতি মুহূর্তে উৎ?সাহ দিয়েছে। এই বিচ্ছেদের পরও আমি ফিরছি শুধু তোমাদের জন্যই। অনেক ভালোবাসা রইল।' এরপরই তার ভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে তোড়জোড় শুরু করেছে।

দশ বছরের বিরতি ভেঙে সুস্মিতার এমন প্রত্যাবর্তনের খবরে ভক্তদের পাশাপাশি বলি তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন।

এদিকে বেশ কিছুদিন আগে ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানিয়েছিলেন তিনি ফেরার পরিকল্পনা করছেন। তবে সিনেমার পর্দায় নয়। দেশের অন্যতম দুটি সেরা পস্নাটফর্মে খুব শিগগিরই দেখা মিলবে তার। এরপর আর কিছু শোনা যায়নি। তবে এবার সত্যি সত্যিই যে বলি কন্যা ফিরছেন, তা বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, সুস্মিতার ফেরার অপেক্ষাতেই রয়েছেন তার ভক্তরা। ১৯৯৪ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা জেতার পর বলিউডে পা রাখেন সুস্মিতা। বহু ছবিতে তিনি নিজের অভিনয় দক্ষতায় দর্শকের মন জয় করেন নেন। শেষবার সুস্মিতাকে দেখা গিয়েছিল কাজলের সঙ্গে 'নো প্রবলেম' ও 'নির্বাক' ছবিতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে