logo
  • Mon, 19 Nov, 2018

  অনলাইন ডেস্ক    ১৪ আগস্ট ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

আজ সরাসরি

আড্ডায় অঁাচল

বিনোদন রিপোটর্

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অঁাচল অঁাখি। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। মাঝে কিছুটা সময়ের জন্য শোবিজ থেকে আড়াল হলেও এখন আবারো ব্যস্ত হয়ে পড়ছেন এই নায়িকা।

অঁাচল ভক্তদের জন্য রয়েছে সুখবর। ভক্তদের সঙ্গে তিনি সরাসরি কথা বলবেন। আজ রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই কথা বলবেন অঁাচল। প্রিয় তারকার সঙ্গে ভক্তদের কথা বলার সুযোগটি করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

বিষয়টি নিয়ে অঁাচল বলেন, ‘আমাকে যারা পছন্দ করেন, টিকিট কেটে আমার ছবি দেখেন। তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। দশের্কর জন্যই আজ আমি অঁাচল। তাদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ হয়ে ওঠে না। এই আয়োজনে ভক্তদের যেকোনো প্রশ্নের উত্তর দেব। আশা করছি, এই আড্ডাটি আমার জন্য নতুন কিছু শেখাবে।’

মা হচ্ছেন শুভশ্রী!

বিনোদন ডেস্ক

জমকালো আয়োজন করে গেল মে মাসে বিয়ে করেছেন রাজ-শুভশ্রী। বিয়ের চার মাস পার হতে চলল। বিয়ের পর থেকেই এই দম্পতিকে নিয়ে বেড়েই চলেছে চচার্। তাদের বিয়ের আগের প্রেম নিয়েও কম জল ঘোলা হয়নি। বিয়ের পরে নিন্দুকেরা বলেছে, ‘দেখি এই সংসার কয়দিন টেকে!’ এবার মিডিয়াতে ছড়িয়েছে শুভশ্রীর মা হওয়ার খবর। শুভশ্রী নাকি সন্তানসম্ভবা!

এর মাঝেই সুপারস্টার জিতের এক টুইট বাতার্য় তৈরি হয়েছিল বিরাট জল্পনা। তবে, সেই জল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছিলেন শুভশ্রী নিজেই। শুভশ্রীর মা হওয়ার এই সংবাদে এবার ঘি ঢেলেছেন কলকাতার আরেক নায়ক বনি সেনগুপ্ত। বনি শুভশ্রীর এক টুইটার পোস্টে লেখেন, ধন্যবাদ বৌদি নাকি মাম্মি!

তবে বনির এমন কমেন্টের আলাদা অথর্ বের করা যায়। রাজের সঙ্গে বনির সম্পকর্টা কেমন সেটা সবার জানা। রাজ চক্রবতীর্র হাত ধরেই টলিউডে আগমন ঘটেছিল বনির।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে