logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

লন্ডনে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' তোরসা

বিনোদন রিপোর্ট

বিশ্বসুন্দরীদের সঙ্গে লড়াই করতে লন্ডনে গেছেন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯' ফারহা নানজীবা তোরসা। দেশের হয়ে যেন সাফল্য বয়ে আনতে পারেন সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। গতকাল হিথরো বিমানবন্দরে পৌঁছে জাতীয় পতাকা নিয়ে পোজ দিয়ে কয়েকটি ছবি তুলে পোস্ট করেছেন তোরসা। এ সময় তোরসার মাথায় বাঁধা ছিল বাংলাদেশের পতাকা।

দেশ ছাড়ার আগে বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। শিশু ও নারীদের উন্নয়নে বেশকিছু সেমিনারে যোগ দিয়েছেন তোরসা। চলতি বছর লন্ডন বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে আসর 'মিস ওয়ার্ল্ড' প্রতিযোগিতা। এবারের আসরে ১৭০টির বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে লড়াই করবেন বাংলাদেশের তোরসা। আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান (গালা রাউন্ড)।

বাংলাদেশে কোরিয়ান চলচ্চিত্র উৎসব

বিনোদন রিপোর্ট

কোরিয়ান চলচ্চিত্রের বিশ্বজুড়ে বেশ খ্যাতি। বৈচিত্র্যময় ও ব্যতিক্রম গল্পের কারণে চলচ্চিত্রপ্রেমীদের কাছে কোরিয়ান সিনেমার বেশ কদর। তাদের সিনেমা অনুকরণ করছে বিশ্বের বিভিন্ন দেশের পরিচালক-প্রযোজকরা। বলিউডেও কোরিয়ান সিনেমার রিমেক নির্মাণ হচ্ছে। এবার কোরিয়ান সংস্কৃতিকে তুলে ধরতে বাংলাদেশে কোরিয়ার দূতাবাস আয়োজন করেছে চলচ্চিত্র উৎসব। নভেম্বর মাসের ২৯ তারিখ থেকে ১ ডিসেম্বর পর্যন্ত জাতীয় জাদুঘরে এ উৎসব চলবে। বাংলাদেশে কোরিয়ার দূতাবাস এ তথ্য জানিয়েছে।

কোরিয়ার রাষ্ট্রদূত হু কং-ইল ২৯ নভেম্বর বিকাল সাড়ে চারটায় উৎসবের উদ্বোধন করবেন। এরপর উদ্বোধনী চলচ্চিত্র 'এক্সট্রিম জব' প্রদর্শন করা হবে। ২০১৯ সালের অ্যাকশন কমেডি ফিল্ম, 'এক্সট্রিম জব'। ২৯ নভেম্বর এবং ১ ডিসেম্বর 'এক্সট্রিম জব' ও 'দ্য গ্রেট ব্যাটেল' প্রদর্শিত হবে। ৩০ নভেম্বর 'অ্যালং উইথ গড : দ্য টু ওয়ার্ল্ডস', 'স্টিল রেইন', 'দ্য উইচ: পার্ট ১' ও 'দ্য সাবভারশন' প্রদর্শিত হবে।

চলচ্চিত্র প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে। আর চলচ্চিত্র প্রদর্শনীর সময় জানা যাবে উৎসবের দিন।

সাচীনূরের অন্যরকম দিন

বিনোদন রিপোর্ট

চিত্রনায়িকা সাচীনূরের আজ জন্মদিন। তবে প্রতি বছর সাদামাটাভাবে পালন করলেও এবার অনেকটা ভিন্ন সাজে জন্মদিন উদযাপন করবেন তিনি। আজ সন্ধ্যয় রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো অনুষ্ঠানেরও আয়োজন করেছেন এই চিত্রনায়িকা। অনুষ্ঠানে অংশ নেবেন পরিবারের সদস্যসহ শোবিজের অনেক শিল্পী ও কলাকুশলী। থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠানও। এমনটাই জানালেন সাচী। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত কণ্ঠে সাচীনূর বলে, 'শুরুতে প্রতিবারের মতো সাদামাটাভাবেই জন্মদিন পালনের ইচ্ছে ছিল। কিন্তু পরিবার এবং কিছু কাছের মানুষদের পরিকল্পনায় হুট করেই অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। মিডিয়ায় আসার পর এবারই এরকম আনন্দঘন পরিবেশে জন্মদিন উদযাপন হবে। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আমি ভালো ভালো কাজের পাশাপাশি অসহায় ও দরিদ্র শিশুদের দাঁড়াতে পারি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে