logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০  

বদলে যাচ্ছেন জ্যাকুলিন

বদলে যাচ্ছেন জ্যাকুলিন
জ্যাকুলিন ফার্নান্দেজ
বিনোদন ডেস্ক

শৌখিন অভিনেত্রী হিসেবেই পরিচিত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। নিজের পছন্দ অনুযায়ী দেখে-শুনে এবং আস্তে ধীরে অভিনয় করার পক্ষে এ তারকা। এতদিন রোমান্টিক ঘরানার ছবিতে বেশি অভিনয় করলেও সেই ঘরানা থেকে বের হয়ে আসছেন তিনি। নতুন বছরেই নতুনভাবে হাজির হবেন তিনি। ২০২০ সালের শুরু থেকেই বদলে যাওয়ার মিশনে নামছেন জ্যাকুলিন। জানুয়ারি থেকেই তিনি শুরু করবেন পরিপূর্ণ অ্যাকশন ঘরানার সিনেমা 'অ্যাটাক'-এর শুটিংয়ের কাজ। এ সিনেমায় একজন হিরো। ২ জন হিরোইন। জ্যাকুলিনের সঙ্গে থাকছেন রাকুল প্রীত সিং। অন্যদিকে হিরোর ভূমিকায় থাকছেন জন আব্রাহাম। ২ হিরোইন থাকায় জ্যাকুলিনের অবশ্য কোনো আপত্তি নেই। রাকুল প্রীত এই সিনেমায় থাকায় তিনি বরং খুশিই হয়েছেন।

জ্যাকুলিন জানিয়েছেন, এই সিনেমায় রাকুল প্রীতের চরিত্রটাও দারুণ। তাঁর আশা রাকুল ওই চরিত্রটা ঠিকঠাক ফুটিয়ে তুলতে পারবেন। আর জন আব্রাহামের সঙ্গে আবার জুটি বাঁধতে পেরেও খুশি জ্যাকুলিন। সিনেমাটি মূলত অ্যাকশনধর্মী। এজন্য বিদেশ থেকে স্টান্ট কোঅর্ডিনেটর আনা হয়েছে। জন আব্রাহামই এই সিনেমার প্রযোজক। অন্যদিকে এই সিনেমা দিয়েই পরিচালক হিসাবে হাতেখড়ি করতে চলেছেন লক্ষ রাজ আনন্দ।

সম্প্রতি একটি ফ্যাশন ব্র্যান্ডের উদ্বোধনে এসে 'অ্যাটাক' সম্পর্কে বলেন জ্যাকুলিন। তার আগেই অবশ্য সোশ্যাল সাইটে জন আব্রাহাম অ্যাটাক সম্বন্ধে জানিয়েছিলেন। জ্যাকলিন জানিয়েছেন অ্যাটাক সিনেমায় তাঁর চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ। ২ হিরোইনের ২টি দিক রয়েছে। ফলে ২ জনকেই ভালো কাজ করতে হবে। সিনেমার শু্যটিং জানুয়ারিতে শুরু হচ্ছে ঠিকই। তবে কোথায় শুরু হবে তা এখনও পরিষ্কার নয়।

জ্যাকুলিন বলেন, 'নতুন বছরটি আমার জন্য হবে নতুন এক চ্যালেঞ্জ। আমার অনেক পরিকল্পনা আছে ২০১২ নিয়ে। নতুন পরিচয়ও যোগ হতে পারে ক্যারিয়ারে। তবে এখনই এসব নিয়ে বিস্তারিত বলত চাই না। সময় হলেই জানাব।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে