logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২১ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

জামিন পেলেন আসিফ

বিনোদন রিপোর্ট

নিজের অফিসে বিদেশি মদ রাখার অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান জামিন আবেদনের শুনানি শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় তা মঞ্জুর করেন। এর আগে ১৩ নভেম্বর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসিফের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের উপপরিদর্শক জামাল হোসেন। মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ৫ জুন রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলায় আসিফকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার অফিস থেকে চার বোতল অবৈধ বিদেশি মদ পাওয়া যায়। পরে সেগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য মাদকদ্রব্য অধিদপ্তরে পাঠানো হয়।

প্রথম আন্তর্জাতিক নৃত্য উৎসব

বিনোদন রিপোর্ট

কক্সবাজার সমুদ্রসৈকতে প্রথমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নৃত্য উৎসব 'ওশান ড্যান্স ফেস্টিভাল-২০১৯। নৃত্যযোগের সভাপতি ও নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু জানান, ২২ নভেম্বর থেকে চার দিনব্যাপী অনুষ্ঠিতব্য এ উৎসবে বিশ্বের ১৫টি দেশের ২০০ জন নৃত্যশিল্পী অংশ নেবেন। বিশ্বব্যাপী নৃত্যশিল্পীদের সংগঠন 'দ্য ওয়ার্ল্ড ড্যান্স অ্যালায়েন্স-এশিয়া প্যাসিফিকের (ডবিস্নউডিএ-এপি)' এর বাংলাদেশ শাখার 'নৃত্যযোগ' প্রথমবারের মতো এই আয়োজনটি করছেন। বাংলাদেশের সমুদ্রসৈকতের সৌন্দর্যের সঙ্গে সাংস্কৃতিক পর্যটনের মেলবন্ধন রচনার জন্যই এই আয়োজন বলে জানান উৎসবের প্রিন্সিপাল কিউরেটর ও নৃত্যযোগের সাধারণ সম্পাদক লুবনা মারিয়াম। বাংলাদেশসহ এ উৎসবে অংশ নেবে তাইওয়ান, যুক্তরাষ্ট্র, ভারত, কোরিয়া, চীন, লিথুনিয়া, কানাডা, হংকংসহ আরো কয়েকটি দেশ।

নৃত্য পরিবেশনের পাশাপাশি উৎসবে থাকবে প্রবন্ধ উপস্থাপন, সেমিনার, কর্মশালা ইত্যাদি। এ বছরের বিষয়বস্তু 'দূরত্বের সেতুবন্ধন'। উদ্বোধনী বক্তব্য রাখবেন ভারতীয় নৃত্যশিল্পী লীলা স্যামসন, ডবিস্নউডিএ-এশিয়া প্যাসিফিকের সভাপতি ড. উর্মিমালা সরকার এবং বাংলাদেশের পক্ষে নৃত্যশিল্পী ও ডবিস্নউডিএ-এশিয়া প্যাসিফিকের সাধারণ সম্পাদক লুবনা মারিয়াম। উৎসবে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নৃত্যশিল্পী আকরাম খান প্রেরিত একটি ভিডিও দেখানো হবে। উৎসবের চার দিন প্রতিদিন ভোর থেকে মারমেইড ইকো রিসোর্ট সংলগ্ন সৈকতে চলবে বিষয়ভিত্তিক বক্তব্য উপস্থাপন, কর্মশালা, সেমিনার। সন্ধ্যা থেকে কক্স কার্নিভাল মিলনায়তনে চলবে দুই দফা নৃত্য পরিবেশনা। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৫টা থেকে পরিবেশনা নিয়ে মঞ্চে আসবেন আন্তর্জাতিকভাবে নির্বাচিত শিল্পীরা। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে চলবে জাতীয়ভাবে নির্বাচিত শিল্পীদের পরিবেশনায় লোকনৃত্য, সমসাময়িকনৃত্য, শাস্ত্রীয়নৃত্য ও নৃত্যনাট্য।

ডিসেম্বরে কারিনার 'গুড নিউজ'

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবার 'গুড নিউজ' নিয়ে হাজির হচ্ছেন। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে কারিনা, অক্ষয় কুমার ও কিয়ারা অভিনীত 'গুড নিউজ' সিনেমাটি। এদিকে সোমবার মুক্তি পায় গুড নিউজের ট্রেলার। এতে দেখা যায়, নতুন করে মা হচ্ছেন কারিনা কাপুর। অক্ষয় কুমার এবং কারিনা কাপুর দু'জনে একসঙ্গে সিদ্ধান্ত নেন আইভিএফ পদ্ধতির মাধ্যমেই মা হবেন অক্ষয়ের স্ত্রী কারিনা। অন্যদিকে দলজিত সিং দোসাঞ্জের স্ত্রী কিয়ারাও আইভিএফ পদ্ধতিতে মা হবেন বলে জানা যায়। কিন্তু আইভিএফ ক্লিনিকে একের স্পার্ম অন্যের গর্ভে প্রবেশ করানো হয়। আর সেখানেই শুরু হয় গন্ডগোল। অর্থাৎ অক্ষয়ের স্পার্ম চলে যায় কিয়ারার গর্ভে এবং দলজিতের স্পার্ম চলে যায় কারিনার গর্ভে। এরপরই দুই পরিবারের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়। বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি অক্ষয় কুমার এবং কারিনা কাপুর।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে