logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২১ নভেম্বর ২০১৯, ০০:০০  

ভারতীয় আইন উপেক্ষা কেটির

ভারতীয় আইন উপেক্ষা কেটির
কেটি পেরি
আমেরিকান পপতারকা কেটি পেরি সম্প্রতি একটি কনসার্টে অংশ নিয়ে মুম্বাই মাতিয়েছেন। লাখো দর্শক-শ্রোতা তার সুরের হাওয়ায় ভেসেছে। এতে অংশ নিয়েছিলেন অনেক বলিউড তারকাও। সবটাই ভালো ছিল। তবে বিপত্তি বাধলো যাওয়ার বেলায়। সবাইকে মুগ্ধ করে ফিরতি পথে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা প্রটোকলকে উপেক্ষা করেন কেটি পেরি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে এর প্রমাণ মিলেছে। ভিডিওতে দেখা গেছে, কেটি পেরি ও তার বহরের সদস্যরা বিমানবন্দরে ঢোকার সময় পাসপোর্ট দেখাতে বলেন কর্তব্যরত নিরাপত্তাকর্মী। কিন্তু নিরাপত্তাকর্মীদের অবজ্ঞা করেই ৩৫ বছর বয়সী এই গায়িকা সরাসরি টার্মিনালে ঢুকে পড়েন। এরপর তার দলের একজনকে হাত বাড়িয়ে বাধা দেন নিরাপত্তাকর্মীরা। কিন্তু ওই ব্যক্তিও সদুত্তর না দিয়ে চলে যান ভেতরে।

কেটি পেরির এমন আচরণ নিয়ে ভক্তরা নেতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন টুইটারে। কর্তব্যরত পুলিশ সদস্যদের প্রতি এমন অসম্মান দেখানোয় সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে সমালোচনার ঝড়। রীতিমত ক্ষেপেছেন ভারতীয়রা। এ বিষয় ভারতীয় পুলিশ বিভাগের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, 'নিঃসন্দেহে তিনি (কেটি পেরি) আন্তর্জাতিক সুপারস্টার। কিন্তু ভারতীয় আইন ও নিরাপত্তা প্রটোকলকে অমান্য করার কোনও অধিকার নেই তার।'

কেউ কেউ আবার কেটির এমন আচরণকে অভদ্রতা বলেই উলেস্নখ করেছেন। উলেস্নখ্য, নাভি মুম্বাইয়ে ডিওয়াই পাটিল স্পোর্টস স্টেডিয়ামে গত ১৭ নভেম্বর ওয়ান পস্নাস সংগীত উৎসবে গেয়েছেন কেটি পেরি। এজন্য ভারতে এসেছিলেন তিনি। কিন্তু এখন নিন্দা হজম করতে হচ্ছে তাকে। যদিও এ বিষয়ে কেটি পেরির কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে বিষয়টি আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে এসেছে। অনেকেই কেটিকে কটাক্ষ করে টুইট করছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে