logo
শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২১ নভেম্বর ২০১৯, ০০:০০  

নতুন নাটকে শখ

নতুন নাটকে শখ
আনিকা কবির শখ
বিনোদন রিপোর্ট

শোবিজ অঙ্গনে অভিনেত্রী আনিকা কবির শখ এই আছেন এই নেই। প্রায় দেড় বছর বিরতি শেষে গত জুলাইয়ে অভিনয়ে ফিরেছিলেন। দুটি নাটকে কাজ করে আবারও লাপাত্তা। মাঝের সময়ে কোথাও পাওয়া যায়নি তাকে। তবে শখ ভক্তদের জন্য সুখবর হলো আবারও অভিনয়ে ফিরেছেন তিনি।

মঙ্গলবার একটি নাটকে শুটিং করেছেন ছোট পর্দার একসময়ের তুমুল ব্যস্ত এ অভিনেত্রী। উত্তরার একটি শুটিং হাউজ ও একাধিক লোকেশনে দিনভর চলে এ নাটকের শুটিং। এতে প্রথমবারের মতো ঢাকা অ্যাটাকখ্যাত অভিনেতা তাসকিন রহমানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন। আর 'ময়ূখ বারী' নামের নাটকটি পরিচালনা করছেন ময়ূখ বারী।

এই প্রসঙ্গে নির্মাতা ময়ূখ বারী বলেন, 'নতুন নাটকের শুটিং করছি। মঙ্গলবার শুটিংয়ে অংশ নিয়েছেন শখ। আজকেও (বুধবার) শুটিংয়ে তাসকিন অভিনয় করছেন। আরেকদিন শুটিং করলে নাটকটির কাজ শেষ হয়ে যাবে।' জানা গেছে, 'আসছে রোজার ঈদে একটি টিভি চ্যানেলে ঈদের নাটক হিসেবে প্রচার করা হবে এটি।'এদিকে গত জুলাই মাসে শেখ সেলিমের পরিচালনায় 'সামচু ভাই সংসারী হতে চায়' ও 'অহঙ্কার' নামের দুটি নাটকে অভিনয় করেছিলেন শখ। নাটক দু'টিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান ও নোবেল। এরপর আর কোনো নাটকে দেখা মেলেনি তার।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে