logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

১৫ হলে 'ইতি তোমারই ঢাকা'

বিনোদন রিপোর্ট

আজ দেশের ১৫টি হলে মুক্তি পাচ্ছে 'ইতি তোমারই ঢাকা'। ১১ জন তরুণ পরিচালক মিলে এই ছবিটি নির্মাণ করেছেন। যেখানে রয়েছে ঢাকা শহরের এই সময়ের তরুণদের নানাবিধ সংকটের গল্প। যার কারণে মুক্তির আগেই বেশ আলোচিত ছবিটি।

ছবিতে রয়েছে ১১ জন নির্মাতার ১১টি গল্প। নির্মাতারা হলেন- গোলাম কিবরিয়া ফারুকী, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, নুহাশ হুমায়ূন, মাহমুদুল ইসলাম, মীর মোকাররম হোসেন, রাহাত রহমান, রবিউল আলম, সালেহ সোবহান, সৈয়দ আহমেদ, তামিম নূর ও তানভীর আহসান।

ইমপ্রেস টেলিফিল্মের পরিবেশনায় ছবিটি ঢাকার ভেতরে বসুন্ধরার স্টার সিনেপেস্নক্স, বলাকা, মধুমিতা ও শ্যামলী হলে মুক্তি পাচ্ছে। ঢাকার বাইরে সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), পূরবী (ময়মনসিংহ), নিহার (যশোর), চন্দ্রিমা (শ্রীপুর), বর্ষা (জয়দেবপুর), মম ইন (বগুড়া), শঙ্খ (খুলনা), শাপলা (রংপুর), রূপকথা (পাবনা), মডার্ন (দিনাজপুর) ও বনলতা (ফরিদপুর) হলগুলোতে।

মুক্তি উপলক্ষে বুধবার সন্ধ্যায় বসুন্ধরার স্টার সিনেপেস্নক্সে অনুষ্ঠিত হয় 'ইতি তোমারই ঢাকা'র প্রিমিয়ার। সেখানে শাইখ সিরাজ, গিয়াস উদ্দিন সেলিম, গাউসুল আলম শাওন, ইরেশ যাকের এবং ছবির ১১ জন পরিচালক, অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীসহ শোবিজের অনেকে উপস্থিত ছিলেন।

এ ছবিতে অভিনয় করেছেন অর্ধ শতাধিক অভিনয়শিল্পী। তাদের মধ্যে আছেন ফজলুর রহমান বাবু, নুসরাত ইমরোজ তিশা, অর্চিতা স্পর্শিয়া, অ্যালেন শুভ্র, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, মনোজ প্রামাণিক, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, ইয়াশ রোহান, রওনক হাসান, শেহতাজসহ অনেকে।

নতুন দশ গান নিয়ে আসছেন হৈমন্তী রক্ষিত দাশ

বিনোদন রিপোর্ট

হৈমন্তী রক্ষিত দাশ, এই প্রজন্মের শুদ্ধ সুরের মিষ্টি কণ্ঠের একজন গায়িকা। দেশে বিদেশে সমানতালে যিনি স্টেজ মৌসুমে বেশ ব্যস্ততার মধ্য দিয়েই সময় কাটান। হৈমন্তী নিয়মিত স্টেজ শো'র পাশাপাশি বিভিন্ন চ্যানেলের সরাসরি অনুষ্ঠানেও অংশগ্রহণ করেন। আবার কিছু কিছু অনুষ্ঠানে অতিথি হিসেবেও উপস্থিত থাকেন। যেমন আরটিভিতে শিগগিরই শুরু হতে যাচ্ছে 'চীনা স্বাদ' নামের নতুন একটি রান্নাবিষয়ক অনুষ্ঠান। গেল সপ্তাহেই তিনি এই অনুষ্ঠানের রেকর্ডিং-এর কাজে অংশ নিয়েছেন। আবার চলতি মাসের ২০ তারিখে তিনি উড়াল দিবেন ফ্লোরিডার উদ্দেশ্যে। সেখানে আগামী ২৩ ও ২৪ নভেম্বর পরপর দুদিন দুটি শো'তে অংশ নিবেন। এর আগে যুক্তরাষ্ট্রের অন্যান্য শহরগুলোতে শো'তে অংশ নিলেও এবারই প্রথম হৈমন্তী ফ্লোরিডায় শো'তে অংশ নিচ্ছেন। সেখানে শো শেষ করে আগামী ২৮ নভেম্বর দেশে ফিরবেন হৈমন্তী। হৈমন্তী বলেন, 'আমার গানে অনুপ্রেরণা শ্রদ্ধেয় লতা'জি এবং শ্রদ্ধেয় রুনা ম্যাডাম। তাদেরকে আমার গানের আদর্শ মনে করেই নিজেকে আগামীর পথে এগিয়ে নিয়ে যাবার চেষ্টা করি। আজ আমি যা কিছুই হয়েছি না কেন এই দু'জনের আদর্শ বুকে লালন করেছিলাম বলেই হয়েছি। তাদের আদর্শকে মাথায় রেখেই আমি জীবনের বাকিটা সময় পার করে দিতে চাই। দেশের বাইরের স্টেজ শোগুলোতে প্রবাসী বাঙালি দর্শকের মধ্যে দেশের জন্য যে আবেগ দেখতে পাই তা সত্যিই মাঝে মাঝে মন খারাপেরও কারণ হয়ে দাঁড়ায়। পরিবারের জন্য, দেশের জন্য তাদের মধ্যে যে টান যে আবেগ দেখি তার তুলনা হয় না।' এদিকে এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে তপন চৌধুরীর সঙ্গে হৈমন্তীর 'তুমি আড়াল হলেই' গানটি। গানটি লিখেছেন সাখাওয়াত হোসেন মারুফ, সুর সংগীত করেছেন উজ্জ্বল সিনহা। একই শিল্পীর সঙ্গে নতুন আরো একটি গান শিগগিরই প্রকাশিত হবে বলে জানান হৈমন্তী। এছাড়াও হৈমন্তী জানান নতুন দশটি গান তার তৈরি আছে।

ফেব্রম্নয়ারিতেই ফারহান-শিবানীর বিয়ে

বিনোদন ডেস্ক

ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের প্রেম নিয়ে বলিউডে বহুদিন ধরেই আলোচনা। ইন্ডাস্ট্রিতে তাদের প্রেম এখন ওপেন সিক্রেট। প্রথমে তারা সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের রিসেপশন পার্টিতে প্রথমবার একসঙ্গে হাজির হন ফারহান-শিবানী। তখনই তাদের সম্পর্কের কথা ধীরে ধীরে প্রকাশ হয়।

ফিল্মফেয়ার ম্যাগাজিন সূত্রে খবর, আগামী বছর ফেব্রম্নয়ারি অথবা মার্চ মাসে বাজতে চলেছে ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের সানাই। শিবানীর সঙ্গে ফারহানের পরিবারের সম্পর্ক বেশ ভালো। এমনকি ফারহানের আগের পক্ষের দুই মেয়ে শাক্য ও আকিরার সঙ্গেও শিবানীর সম্পর্ক বেশ ভালো।

এ বছরের দীপাবলিতেও ফারহানের পরিবারের সঙ্গে উৎসবের আমেজে মেতে ছিলেন শিবানী। সেই ছবি প্রকাশ্যে আনেন ফারহানের মা শাবানা আজমি নিজেই। ফারহানও শিবানীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানান। তবে ফারহান ও শিবানী ইতিমধ্যে বাগদান সেরে ফেলেছেন বলে খবর। এর আগে বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে ফারহানকে প্রশ্ন করা হলে তিনি অবশ্য বলেছিলেন, বিয়েটা হয়তো আগামী এপ্রিল ও মে মাসে হতে পারে। তবে এখন শোনা যাচ্ছে ফেব্রম্নয়ারি বা মার্চে হবে বিয়ে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে