logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০  

প্রথম বিবাহবার্ষিকী বলে কথা!

প্রথম বিবাহবার্ষিকী বলে কথা!
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
বিনোদন ডেস্ক

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে আবেদনময়ী ও আলোচিত দম্পতি জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আজ তাদের প্রথম বিবাহবার্ষিকী। হেসেখেলে কেটে গেল একটা বছর। তাই জীবনের এই বিশেষ দিনটিকে বিশেষভাবেই পালন করতে আগ্রহী বলিউডের এই চর্চিত দম্পতি। দু'জনই উঠেপড়ে লেগেছেন, কে আগে সারপ্রাইজটা দিবেন। ঘুণাক্ষরেও একজন আরেকজনকে বলছেন না সেসব। তবে সবটাই জানা যাবে আজ রাতে, বিশেষ একটি স্থানে।

দীর্ঘ ছ'বছর চুটিয়ে প্রেম করে গত বছর ১৪ নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। ইতালির নির্জন লেক কোমোতে শুধুমাত্র কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে শুভ পরিণয় সম্পন্ন হয় তাদের। যদিও বিয়ের পর থেকেই বিশেষ মুহূর্তগুলো ব্যক্তিগত পরিসরে পরিবারের সঙ্গে উদযাপন করেছেন দু'জনে। তবে এবারের বিষয়টি একদমই আলাদা। তাই কিছুটা আয়োজনের মধ্য দিয়েই কাটাতে চাইছেন একান্ত সময়।

বিবাহবার্ষিকীর সারপ্রাইজ গিফটের খবর জানতে না পারলেও ভারতীয় গণমাধ্যম আরেকটি বিষয় প্রকাশ্যে এনেছে। তাদের দেওয়া খবর মতো, বিবাহবার্ষিকী উদযাপনে দীপিকা-রণবীর ছুটে যাচ্ছেন ব্যক্তিমালিকানাধীন একটি সমুদ্র বিচে। বিশেষ এই দিনটি নিজের মতো করে কাটাতেই এমন আয়োজন। তার আগে গতকাল মুম্বাই থেকে উড়ে গেছেন তিরপতি দর্শনে। সেখান থেকে পাড়ুকোন এবং ভবানী পরিবার একসঙ্গে যাবেন অন্ধপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। দক্ষিণ ভারত থেকে পাড়ি দেবেন উত্তর ভারতের পথে। অমৃতসরের স্বর্ণমন্দিরেও যাবেন এ দম্পতি। এরপর পরিবারকে ছুটি দিয়ে এ জুটি একান্তে কিছু মুহূর্ত কাটাবেন।

এদিকে, ২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির 'রামলীলা'তে দীপিকা ও রণবীরকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর এই দম্পতি 'বাজিরাও মাস্তানি' ও 'পদ্মাবতী'তেও জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এ দম্পতিকে আবারও দেখা যাবে '৮৩' ছবিতে। এখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর। বর্তমানে দীপিকা ব্যস্ত রয়েছেন মেঘনা গুলজারের 'ছপাক' সিনেমা নিয়ে। এতে এসিডে পুড়ে যাওয়া লক্ষ্ণী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে তাকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে