বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিতর্ক উসকে দিলেন অপু

নতুনধারা
  ১৩ নভেম্বর ২০১৯, ০০:০০
অপু বিশ্বাস

বিনোদন রিপোর্ট

সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ২০১৭-১৮ সালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এরপর থেকেই কয়েকটি বিশেষ কারণে সমালোচনা তৈরি হয়। পাশাপাশি ফজলুর রহমান বাবু ও মোশাররফ করিমকে কৌতুক অভিনেতা হিসেবে পুরস্কৃত করায় শুরু হয় বিতর্ক। সেই বিতর্ক আরও বাড়িয়ে দিয়েছেন দুই এই অভিনেতা মোশাররফ করিম ও ফজলুর রহমান বাবু। এরই মধ্যে অভিনেতা মোশাররফ করিম পুরস্কার গ্রহণ করবেন না বলে ঘোষণা দিয়েছেন।

মোশাররফ করিমকে সমর্থন জানিয়ে সোমবার ঢালিউড কুইনখ্যাত নায়িকা অপু বিশ্বাস একটি স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে। সেখানে তিনি জানান, তার সঙ্গেও এমন ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়া ফেসবুকে তিনি লেখেন, কয়েকদিন আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। এবার শ্রেষ্ঠ কৌতুক অভিনেতা চরিত্রে পুরস্কার পেয়েছেন মোশাররফ করিম ও ফজলুর রহমান ভাই। কিন্তু কৌতুক অভিনেতা ক্যাটাগরিতে পুরস্কার দেওয়ায় অনেকে বিস্মিত হয়েছেন। জানতে পারলাম, মোশাররফ করিম ভাই এ পুরস্কার গ্রহণ করবেন না। তিনি আরও লেখেন, এই পরিস্থিতিতে আমার নিজের একটি পুরনো ঘটনা মনে পড়ে গেল। আপনারা সবাই হয়তো জানেন চাষী নজরুল ইসলাম আঙ্কেল পরিচালিত 'দেবদাস' চলচ্চিত্রে আমি (অপু বিশ্বাস) 'পার্বতী' চরিত্রে অভিনয় করেছি। 'পার্বতী' ছিল প্রধান চরিত্র। যখন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হলো সেখানে চন্দ্রমুখীকে প্রধান অভিনেত্রীর পুরস্কার দেয়া হয়। তখনই মনটা ভেঙে যায়। আমার বিশ্বাস ছিল, সেদিন চাষী আঙ্কেল বেঁচে থাকলে এর প্রতিবাদ করতেন। অভিনয় করছি দর্শকদের জন্য। আমার পুরস্কার হলো দর্শক। দর্শকই আমাকে পুরস্কার দিচ্ছেন। এটাই আমার বড় পুরস্কার। এবার যারা জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75209 and publish = 1 order by id desc limit 3' at line 1