logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১২ নভেম্বর ২০১৯, ০০:০০  

ফের আলোচনায় তানজিন তিশা

ফের আলোচনায় তানজিন তিশা
তানজিন তিশা
টেলিভিশনের এই সময়ের অন্যতম এক প্রিয় মুখ তানজিন তিশা। বিশেষ দিনগুলো ছাড়াও ছোট পর্দায় তার উপস্থিতি লেগেই থাকে। ফলে অভিনয়ের তোড়ে দম ফেলার ফুরসত নেই এ অভিনেত্রীর। ব্যস্ততা এমন পর্যায়ে দাঁড়িয়েছে, প্রতি মাসেই মুক্তি পাচ্ছে তার ডজনখানেক নাটক। সেই ধারাবাহিকতায় এ মাসেও মুক্তি পাবে ৯টি নাটক। ফেসবুক পেজে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এক কথায় তানজিন তিশার বৃহস্পতি এখন তুঙ্গে। মুক্তি প্রতিক্ষিত নাটকের মধ্যে রয়েছে সাজ্জাদ সুমনের পরিচালনায় 'চরিত্র', সঞ্জয় সমাদ্দারের 'পলিটিক্স', তপু খানের 'শেষ ভালোবাসা', বিইউ শুভর 'রংবাজ', রুবেল হাসানের 'বিয়ের নাম বেদনা', মোহন আহমেদের 'শেষ মুহূর্তে, রুবেল হাসানের 'ঘর জামাই হতে চাই না', বিইউ শুভর 'গিটারিস্ট' ও নাজমুল রনির 'সেই তুমি' নাটকটি। এসব নাটকে তিশার বিপরীতে দেখা যাবে জিয়াউল হক অপূর্ব, জোভান ও আফরান নিশোকে।

এ বিষয়ে তিশা বলেন, 'বছর চারেক ধরে নাটকে আমার ব্যস্ততা বেড়েছে। আগে এতো নাটকে কাজ করিনি। সত্যি বলতে আমি শুরুর দিকে অভিনয়টাকে সিরিয়াসলি নিইনি। তবে ধীরে ধীরে দর্শকের সাড়া ও ভালোবাসা পেয়ে অভিনয়ের প্রতি আমার আগ্রহ বাড়ে। সঙ্গে ব্যস্ততাও।'

এদিকে, সম্প্রতি নিশোর সঙ্গে তিশার মুক্তি পেয়েছে 'অনলি মি' শিরোনামের একটি নাটক। মুক্তির পরপরই নাটকটি অনলাইন পস্নাটফর্মে সাড়া ফেলে।

এতে তানজিন তিশাকে কনে সেজে রাস্তায় রাস্তায় ঘুরতে দেখা যায়। চোখে মুখে তার ভয়ের ছাপ। ঠিক সে মুহূর্তেই বড় সাজে হাজির হন আফরান নিশো। অর্থাৎ দু'জনই বিয়ের আসর থেকে পালিয়ে এসেছেন। এভাবেই এগোতে থাকে নাটকের গল্প। ইতোমধ্যে নাটকটির জন্য প্রশংসা পাচ্ছেন তারা দুজনই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে